নির্বাচনের সময় আপনাদের দরজাটা খোলা রাখবেন আমার জন্য : তথ্যমন্ত্রী

13

রাঙ্গুনিয়া প্রতিনিধি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, নির্বাচন কাছে চলে আসছে। আমাকে আপনারা দোয়া করবেন। নির্বাচনে যখন আমি আপনাদের দরজায় আসবো, তখন আপনাদের দরজাটা আমার জন্য খোলা রাখবেন।
গতকাল শুক্রবার সন্ধ্যায় রাঙ্গুনিয়া উপজেলা অডিটোরিয়ামে দুস্থ অসহায়দের সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, সরকারের পাশাপাশি আমাদের পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে রাঙ্গুনিয়ায় অনেক উন্নয়ন কর্মকান্ড আমরা পরিচালনা করছি। আমরা বিভিন্ন জায়গা থেকে অর্থের সংস্থান করে বিশেষ করে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনসহ এবং বিভিন্ন এনজিও’র মাধ্যমে রাঙ্গুনিয়ায় মোট ২১টি নতুন মসজিদ ভবন করে দিয়েছি।
তিনি বলেন, আমার ব্যক্তিগত তহবিল থেকে ২০১২ সালে এক কোটি টাকার ঢেউটিন বিতরণ করেছি। প্রত্যেকটা ইউনিয়নে পাওয়ার টিলার কিনে দিয়েছি। জনগণের মধ্যে রিক্শা কিনে দিয়েছি। এখন অটোরিক্শাা কিনে দিচ্ছি। এভাবে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে নানা উন্নয়ন কর্মকান্ড ও সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে।
এনএনকে ফাউন্ডেশনের পরিচালক মাস্টার আবদুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার আতাউল গণি ওসমানী, পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, রেডক্রিসেন্ট জেলার সাধারণ সম্পাদক মাস্টার আসলাম খান, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ইদ্রিচ আজগর, আকতার হোসেন খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা জসিম উদ্দিন তালুকদার ও এমরুল করিম রাশেদ।
এদিন তথ্যমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের অর্থ, বিভিন্ন দূরারোগ্য রোগীদের সাহায্যর্থে চেক, দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন মাদ্রাসায় বস্ত্র বিতরণ করেন ড. হাছান মাহমুদ।