নির্বাচনের জন্য প্রস্তুত হোন

2

পূর্বদেশ ডেস্ক

আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহŸান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আলোচনায় সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।স্বাগত বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, সকলকে আহবান জানাবো প্রস্তুত হোন। সামনে আগামী নির্বাচন। সাম্প্রদায়িক শক্তি বিএনপির পৃষ্ঠপোষকতায় আজকে মাঠে নেমেছে জঙ্গিবাদী, সন্ত্রাসবাদী সাম্প্রদায়িক শক্তি। এদেরকে প্রতিহত করতে হবে, পরাজিত করতে হবে।
তিনি বলেন, আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল ষড়যন্ত্র পায়ে দলে এগিয়ে যাবো। বিজয়ের সোনালী বন্দরে নৌকা নিয়ে আমাদের অভিযাত্রা শেষ করবো। খবর বাংলানিউজ।
বিএনপি সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যারা আমার দেশে জঙ্গিবাদ সৃষ্টি করেছে, আমার দেশে যারা সাম্প্রদায়িকতার উত্থান ঘটিয়েছে সেই বিএনপির হাতে এই দেশের ক্ষমতা আমরা তুলে দিতে পারি না।
ওবায়দুল কাদের বলেন, যারা এই বাংলায় গণতন্ত্রকে ধ্বংস করেছিল। জেলাখানায় জাতীয় চার নেতাকে হত্যা করেছিল। যারা এই বাংলায় ২১ আগস্ট, আমাদের নেত্রীকে প্রাইম টার্গেট করে গ্রেনেড হামলা করেছিল। আইভী রহমানসহ ২৩ জনের প্রাণ কেড়ে নিয়েছিল, ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার করেছিল, ১৫ ফেব্রæয়ারি প্রহসন মূলক নির্বাচন করেছিল তাদের হাতে ক্ষমতা আমরা ফিরিয়ে দিতে পারি না।