নিখোঁজ দুই মেয়েসহ গৃহবধূ পাহাড়তলীতে উদ্ধার

6

নিজস্ব প্রতিবেদক

পারিবারিক কলহের জেরে দুই মেয়েকে নিয়ে আত্মগোপনে চলে যাওয়া মারজাহান বেগম (২৫) নামে এক গৃহবধূকে খুঁজে পাওয়া গেছে চট্টগ্রামের পাহাড়তলীতে। গতকাল সোমবার দুই মেয়েসহ ওই গৃহবধূকে উদ্ধার করে রামগতি থানা পুলিশ।
এর আগে গত বৃহস্পতিবার দুই মেয়েকে নিয়ে ঘর ছেড়ে গা ঢাকা দেন চট্টগ্রামের পাহাড়তলীতে এক বান্ধবীর বাসায়। অনেক খোঁজাখুঁজির পর তার কোনো হদিস না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করলে উদ্ধারে নামে পুলিশ।
পুলিশ জানায়, মারজাহান বেগম (২৫) রামগতির চরনেয়ামত এলাকার বাসিন্দা। পারিবারিক কলহের জেরে স্কুলে যাওয়ার কথা বলে দুই মেয়েকে নিয়ে আত্মগোপনে চলে যান তিনি। এরপর তার স্বামী হেলাল উদ্দিন একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রামের পাহাড়তলী এলাকা থেকে দুই মেয়েসহ তাকে উদ্ধার করা হয়।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, গত বৃহস্পতিবার সকালে মেয়েকে নিয়ে স্কুলের উদ্দেশে বের হয়ে নিখোঁজ হন ওই গৃহবধ‚। কিন্তু স্কুলে না পেয়ে তার স্বামী রামগতি থানায় জিডি করেন। তথ্য-প্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রামের পাহাড়তলী এলাকা থেকে দুই মেয়েসহ তাকে উদ্ধার করা হয়েছে। তাকে কেউ অপহরণ করেনি, পারিবারিক কলহের জেরে তিনি নিজ ইচ্ছায় আত্মগোপনে ছিলেন।