নিখোঁজের তিন মাস পর স্কুলছাত্র উদ্ধার

2

হাটহাজারী প্রতিনিধি

নগরীর পাহাড়তলী থানার অলংকার বাসস্ট্যান্ড এলাকা থেকে নিখোঁজের ৩ মাস ১৩ দিন পর উদয় দেবনাথ পাপন প্রকাশ রাহুল (১৪) নামে এক স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্পের সদস্যরা। গত রবিবার দিবাগত রাত একটার দিকে তাকে উদ্ধার করা হয়।
উদ্ধারের বিষয়টি সোমবার বিকালে নিশ্চিত করেন উক্ত ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুর রহমান।তিনি জানান, উদয় দেবনাথ রাউজান থানার উরকিরচর এলাকার উজ্জ্বল প্রসাদ দেবনাথের ছেলে। সে চট্টগ্রাম সরকারি কলেজিয়েট স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।
তিনি আরও জানান, গত ১৮ এপ্রিল সকাল আটটার দিকে বাসা থেকে চট্টগ্রাম সরকারি কলেজিয়েট স্কুলের উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। সন্ধ্যার পরও বাসায় ফিরে না আসায় পরদিন রাউজান থানায় তার পরিবারের সদস্যরা একটি নিখোঁজ ডায়েরি করেন।
ওই ডায়েরির সূত্র ধরে গত রবিবার দিবাগত রাত একটার সময় নগরীর পাহাড়তলী থানাধীন অলংকার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদয় দেবনাথকে উদ্ধার করা হয়। খবর পেয়ে তার বাবা-মা সেখানে উপস্থিত হয়ে তাদের ছেলেকে শনাক্ত করেন। পরবর্তীতে উদয় দেবনাথ পাপনকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়।