নিউজ পাঠানোরও গরজ নাই সিডিএফএ’র ২য় বিভাগ ফুটবল লিগের শীর্ষে সাউথ এন্ড ক্লাব

13

ক্রীড়া প্রতিবেদক

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের যৌথ আয়োজনে ২য় বিভাগ ফুটবল লিগে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে সাউথ এন্ড ক্লাব। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে নিজেদের ৬ষ্ট ম্যাচে সাজ্জাদের জোড়া গোলে সাউথ এন্ড ক্লাব ২-১ গোলে সিটি কর্পোরেশন গ্রীণকে পরাজিত করে। এ জয়ের ফলে সাউথ এন্ড ক্লাব ৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে অবস্থান নিয়ে লিগ শিরোপার দিকে বেশ দাপটের সাথেই এগুচ্ছে। সমসংখ্যক খেলায় নিকটতম প্রতিদ্বন্ধী মেট্রোপলিটন পুলিশের পয়েন্ট ১২। সকালে দিনের প্রথম ম্যাচে মাদারবাড়ির দুই ক্লাব মুক্তকণ্ঠ ও শোভনীয়া ক্লাব ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে।
আজ দুপুর ১২.৩০ টায় পাইরেট্স অব চিটাগাং ও হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থা এবং দুপুর ২.৩০ টায় আগ্রাবাদ কমরেড ক্লাব ও আগ্রাবাদ নওজোয়ান গ্রীণ পরস্পরের মোকাবেলা করবে।
এদিকে চট্টগ্রামের অন্যতম বড় আয়োজন ২য় বিভাগ ফুটবল লিগ নিয়ে আয়োজক কমিটির চরম অবহেলা পরিলক্ষিত হচ্ছে। গত কয়েকদিন ধরে তারা পত্রিকা অফিসে নিউজও পাঠাচ্ছে না। গতকাল সকাল ৯টায় অনুষ্ঠিত সাউথ মুক্তকণ্ঠ-শোভনীয়া ম্যাচের নিউজ একজন সিডিএফএ কর্মকর্তা কাগজে হাতে লিগে স্ক্যানিং করে সংবাদকর্মীর হোয়াটসঅ্যাপে পাঠান যা ছিল অত্যন্ত দৃষ্টিকটু। এতে প্রশ্ন উঠা স্বাভাবিক- সিডিএফএর নেতৃত্বে সিজেকেএস’র সহযোগিতায় যে ২য় বিভাগ ফুটবল লিগ চলছে তার দায়িত্বশীল কে? তারা যদি সংগঠক হয়ে থাকে তাহলে তারা দায়িত্ব সম্পর্কে ওয়াকেবহাল নয় কেন? এভাবে দায়সারা লিগ চালানোর জন্য জবাবদিহিতার কি কোন ব্যবস্থা নাই?