নান্দনিক নগর গড়তে অনবদ্য ভূমিকা এপিকের

6

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী বলেছেন, আবাসন খাতে এপিক প্রপার্টিজ একটি সফল প্রতিষ্ঠান। নানা প্রতিকূলতা ও চড়াই উৎরাই অতিক্রম করে এপিক তাদের লক্ষ্য অর্জনে সক্ষমতা অর্জন করেছে। দীর্ঘ এই সাফল্যের জার্নিতে নান্দনিক চট্টগ্রাম গড়তে ভূমিকা রেখেছে এপিক প্রপার্টিজ। গত বৃহস্পতিবার রাতে নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউর মেজবান বলরুমে এপিক প্রপার্টিজের ২০ বছরপূর্তি উদ্যাপনের অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেন।
চট্টগ্রাম নগরীতে নির্মাণ, প্রকৌশল ও আবাসন শিল্পে স্বনামধন্য শিল্পগ্রুপ হিসেবে এপিক সাফল্যের অগ্রযাত্রায় ২০ বছর সফল জার্নিতে বর্ণাঢ্য ও জমকালো আয়োজনে উদ্যাপন করা হয়।
এপিক প্রপার্টিজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার লোকমান কবীরের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া জমকালো অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, চট্টগ্রামের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালেয়ের ভাইস চ্যান্সেলর ড. প্রফেসর রফিকুল আলম ও চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মাহবুবুল আলম। বক্তব্য রাখেন এপিক প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আবু সুফিয়ান, পরিচালক আনোয়ার হোসেন।
এপিক প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আবু সুফিয়ান বলেন, দেশ ও সামাজিক দায়বদ্ধতার জায়গায় এপিক পরিবার শুধু আবাসন নির্মাণেই সীমাবদ্ধ না থেকে, মানুষের মৌলিক চাহিদা পূরণের লক্ষ্যেও কাজ করে যাচ্ছে। স্বাস্থ্য ও চিকিৎসাখাতে এপিক হেলথকেয়ারের ভ‚মিকা অপরিসীম। এপিক হেলথকেয়ার বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্বীকৃত ল্যাব গাইডলাইন অ্যাক্রিডিটেশনপ্রাপ্ত চট্টগ্রামের প্রথম ও একমাত্র সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান। বিজ্ঞপ্তি