নানামুখি উন্নয়নে গুরুত্ব বাড়ছে পতেঙ্গার : সুজন

23

চট্টগ্রাম সিটি কর্পোরেশেনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, সমুদ্র সৈকত, শাহ আমানত (র.) আন্তর্জাতিক বিমানবন্দর, নবনির্মিত মেরিন ড্রাইভ সড়ক, নির্মাণাধীন বেটার্মিনাল, এলিভেটেডে এক্সপ্রেসওয়ে’র কারণে পর্যটন এলাকা পতেঙ্গার গুরুত্ব বেড়ে যাচ্ছে। চট্টগ্রাম বন্দর, চউক, ওয়াসাসহ অনেকগুলো সংস্থার উন্নয়নকাজ একসাথে চলমান থাকার কারণে এখনই দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড অফিসের নির্মাণ কাজ করা যাচ্ছে না। তবে খুব সহসাই এর নির্মাণ কাজ শুরু হবে।
তিনি গতকাল মঙ্গলবার দুপুরে ৪১নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডের জনসাধারণের সাথে ওয়ার্ডের চসিক রেস্ট হাউসস্থ অস্থায়ী ওয়ার্ড কার্যালয়ে মতবিনিময়কালে একথা বলেন। অনুষ্ঠানে ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী অসীম বড়ুয়া, স্থানীয় সমাজসেবক নুরুল হোসেন, ছালেহ আহম্মদ, আব্দুল কাদের, মোস্তাফা কামাল, জাইদুল ইসলাম দুর্লভ, আশরাফ খোকন, মো. আব্দুল্লাহ উপস্থিত ছিলেন।
এ সময় ওয়ার্ডের বাসিন্দারা তাদের এলাকায় গ্যাস সংযোগের সংকটের বিষয়ে অবহিত করলে প্রশাসক সুজন এলাকার অন্যান্য সংস্থার উন্নয়ন কাজের সাথে সমন্বয় করে সংযোগ প্রাপ্তি নিশ্চিতে কর্পোরেশনের প্রকৌশল বিভাগের সংশ্লিষ্ট প্রকৌশলী কেজিডিসিএলের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আলাপ করে তা সমাধানের ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেন। এ সময় তিনি ৪১নং ওয়ার্ড অফিস ভবন নির্মাণে নকশা ও প্রাক্কলন ব্যয় সম্পন্ন হয়েছে বলে ওয়ার্ডের বাসিন্দাদের অবহিত করেন। বিজ্ঞপ্তি