নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ আটক ২

14

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের অভিযানে ৯২ হাজার ৫শত পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় ইয়াবা বহনের দায়ে একটি সিএনজি গাড়িও জব্দ করা হয়। বুধবার রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের বেতবুনিয়া বাজারের প্রবেশ মুখে পাকা রাস্তায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার এবং সিএনজিসহ ২ মাদক কারবারিকে আটক করে।
আটকৃতরা হল- কক্সবাজার পিটিআই স্কুল এলাকার মৃত দুনু মিয়ার ছেলে মনজুর আলম ও কক্সবাজারের উখিয়া রাজাপালং ইউনিয়নের কাশিয়ার বিল গ্রামের আলী আহমদের ছেলে নুরুল আলম। পুলিশ জানান, তাদের স্বীকারোক্তি মতে তাদের বহনকৃত সিএনজি গাড়িতে অভিনব কায়দায় লুকানো ছিল উদ্ধারকৃত ইয়াবা। পরে ইয়াবা ও সিএনজিসহ এ দুই মাদক কারবারিকে আটক করা হয়।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন জানান, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে এসআই মোঃ আল আমিনসহ পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করেন। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি ৭৭ লক্ষ ৫০ হাজার টাকা। এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি।