নগরীতে সড়কে দুই ব্যক্তির মৃত্যু

21

চট্টগ্রাম নগরীর দুটি পৃথক এলাকায় সড়কে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এদের একজন গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে টাইগারপাস মোড়ে মারা যান। অন্যজন সকাল ৮টার দিকে নগরীর চকবাজার থানাধীন অলি খাঁ মসজিদ মোড়ে সড়কে মারা যায়।মারা যাওয়া দুই ব্যক্তির একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- সাতকানিয়ার উত্তর মাদার্শা এলাকার মো. রহমত আলীর ছেলে মো. সেলিম উদ্দীন। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন।
খুলশী থানার এসআই মো. দেলোয়ার বলেন, সকালে ঈদগাহ এলাকার বাসা থেকে সেলিম তার কর্মস্থল বায়েজিদের গেইট যাচ্ছিলেন। টাইগারপাস এলাকায় আসলে তিনি রাস্তায় পড়ে যান। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি তার স্বজনরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সম্ভবত হার্ট অ্যাটাক করে তিনি প্রাণ হারান।
অন্যদিকে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) মো. রিয়াজ উদ্দীন জানান, রিকশা চালিয়ে অলি খাঁ মসজিদ মোড়ে এসে হঠাৎ ওই ব্যক্তি মাটিতে লুটিয়ে পড়েন। পরে থানায় খবর দিলে তাকে চমেক হাসপাতালে নেওয়া হয়। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন।