নগরীতে লায়ন্স ক্লাবের বর্ণাঢ্য শোভাযাত্রা

16

প্রতিবছরের মতো এবারও নগরে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ বাংলাদেশ। আগামী ১৮ মার্চ ২৬তম জেলা কনভেনশনকে সামনে রেখে এ শোভাযাত্রার আয়োজন করা হয়। ১৫ মার্চ বিকালে নগরীর জিইসি কনভেনশন থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে জাকির হোসেন রোডস্থ চিটাগাং লায়ন্স ফাউন্ডেশন প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।
এর আগে বেলুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে শোভাযাত্রার উদ্বোধন করেন লায়ন্স জেলা গভর্নর লায়ন শেখ সামসুদ্দিন আহমেদ সিদ্দিকী। এসময় প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর কোহিনুর কামাল, কেবিনেট সেক্রেটারি লায়ন হাসান মাহমুদ চৌধুরী, কনভেনশন চেয়ারম্যান লায়ন তারেক কামাল, সেক্রেটারি লায়ন মির্জা মো. জাহিদ হোসেন, ট্রেজারার লায়ন কামরুজ্জামান উপস্থিত ছিলেন।
লায়ন ও লিও সদস্যদের রঙিন সাজে সজ্জিত শোভাযাত্রায় রং-বেরঙের ফেস্টুন, ব্যানার, প্ল্যাকার্ড, বিভিন্ন সামাজিক সচেতনতামূলক বক্তব্য সংবলিত ব্যানার প্রদর্শন করা হয়। এ সময় সচেতনতামূলক বিভিন্ন থিম শোভাযাত্রায় উপস্থাপন করা হয়। যার মধ্যে ছিল পরিবেশ রক্ষা, পলিথিন ও প্লাস্টিক বর্জন, স্বাস্থ্য সচেতনতা উল্লেখযোগ্য।
র‌্যালি উপ-কমিটির চেয়ারম্যান লায়ন হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সেক্রেটারি লায়ন হেলাল উদ্দিনের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যালি কমিটির ট্রেজারার লায়ন মোহাম্মদ মুছা। শোভাযাত্রায় বর্ণিল সাজে বিভিন্ন সামাজিক, পরিবেশ ও সচেতনতামূলক বার্তা তুলে ধরার জন্য ১০টি লিও ক্লাবকে পুরষ্কৃত করা হয়। বিজ্ঞপ্তি