নগরীতে ট্যাক্সি ও টেম্পুর সংঘর্ষে স্কুলছাত্র নিহত

41

নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট ধনিয়ালাপাড়া এলাকায় সিএনজি অটোরিকশা ও টেম্পুর মুখোমুখি সংঘর্ষে কাজী মাহমুদর রহমান (১৪) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কাজী মাহমুদর রহমান কলেজিয়েট স্কুলের ৮ম শ্রেণির ক-শাখার শিক্ষার্থী বলে জানা গেছে।
ডবলমুরিং থানার ওসি এ কে এম মহিউদ্দিন সেলিম বলেন, মাহমুদ টেম্পোতে করে বাসা থেকে স্কুলে যাচ্ছিল। কদতমতলী ফ্লাইওভারে ওঠার সময় একটি অটো রিকশার সঙ্গে ওই টেম্পোর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে মাহমুদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জানা যায়, ধনিয়ালাপাড়া এলাকায় ফ্লাইওভারের মুখে সিএনজি অটোরিকশা ও টেম্পোর মধ্যে এ মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। কাজী মাহমুদর রহমান টেম্পোতে করে স্কুলে যাচ্ছিল। দুই গাড়ির মধ্যে সংঘর্ষে সে গুরুতর আহত হয়। পরে পথচারী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন তালুকদার বলেন, ধনিয়ালাপাড়া এলাকায় ফ্লাইওভারের মুখে সিএনজি অটোরিকশা ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত কাজী মাহমুদর রহমানকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, কাজী মাহমুদর রহমান কলেজিয়েট স্কুলের ৮ম শ্রেণির ক-শাখার শিক্ষার্থী। সকালে সে টেম্পোতে করে স্কুলে যাচ্ছিল।