নগরবাসির আস্থা অর্জন করতে হবে : ভারপ্রাপ্ত মেয়র

28

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা কালাম বলেছেন, কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতা, সততা ও দায়বদ্ধতার উপর নাগরিক সেবার সফলতা নির্ভর করে। স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে তিনি সকলকে নিজ নিজ দায়িত্ব পালনের আহবান জানান। সোমবার দুপুরে টাইগারপাসস্থ নগর ভবনের সম্মেলন কক্ষে বিভাগীয় ও শাখা প্রধানদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলমের সঞ্চালনায় বক্তব্য দেন কাউন্সিলর গোলাম মো. জোবায়ের, প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম, প্রধান শিক্ষা কর্মকর্তা লুৎফুন নাহার, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, আইন কর্মকর্তা মো. জসিম উদ্দিন, স্পেশাল ম্যাজিষ্ট্রেট মনীষা মহাজন, রাজস্ব কর্মকর্তা শামসুল তাবরিজ, শিক্ষা কর্মকর্তা উজালা রানী চাকমা, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, অতিরিক্ত প্রধান প্রকৌশলী কামরুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. নাছিম ভূঁইয়া, তত্ত¡াবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, আবু ছালেহ, আকবর আলী, ঝুলন কান্তি দাশ, অতিরিক্ত প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা মো. হুমায়ুন কবির চৌধুরী, উপ সচিব আশেক রসুল চৌধুরী টিপু ও শাখা প্রধানরা।
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা কালাম রবিবার সকালে চসিকের অস্থায়ী কার্যলয়ে জাতির পিতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে তাঁর কর্মকান্ডের শুভসুচনা করেন। এসময় তিনি বলেন, চসিকের প্রধান ও মূখ্য কাজ নগরীর পরিস্কার-পরিচ্ছন্নতা, সড়ক আলোকায়ন ও জনসাধারণের চলাচলের রাস্তা ঘাট ঠিক রাখা। এই কাজগুলো যথা সময়ে করতে পারলেই নগরবাসির জন্য পরিবেশ বান্ধব একটি নগর গড়ে তোলা সম্ভব। তিনি আরো বলেন, সনাতনী সম্প্রদায়ের আসন্ন দূর্গাপুজা উপলক্ষে নগরীর খানা-খন্দক যুক্ত রাস্তা সমুহ জরুরী ভিত্তিতে মেরামত, সড়কবাতি সচল রেখে আলোকায়নের ব্যবস্থা করতে হবে। জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম, প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, কাউন্সিলর সালেহ আহম্মদ চৌধুরী, হাসান মুরাদ বিপ্লব, আবদুল মান্নান, শেখ জাফরুল হায়দার চৌধুরী, আবুল হাসনাত মো. বেলাল, সংরক্ষিত কাউন্সিলর জেসমীন পারভিন জেসী, ফেরদৌসি আকবর, শাহনুর বেগম, নীলু নাগ, জাহেদা বেগম পপি, তসলিমা বেগম নুরজাহান, হুরে আরা বিউটি, শাহিন আকতার রুজি, রুমকী সেনগুপ্ত, প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, উপসচিব আশেক রসুল চৌধুরী টিপু, নির্বাহী প্রকৌশলী মির্জা ফজলুল কাদের, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরী, সিবিএ সভাপতি ফরিদ আহম্মদ প্রমুখ।