ধর্মীয় অনুষ্ঠানে সঠিক ডিউটি সিএমপি ট্রাফিক উত্তরের পাঁচ সদস্য পুরস্কৃত

5

 

পবিত্র ঈদে মিলাদুন্নবী, শারদীয় দুর্গাপূজা ও প্রবারণা পূর্ণিমায় সঠিকভাবে ডিউটি পালন করায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগের পাঁচ সদস্যকে মূল্যায়ন করে পুরস্কার প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে মাসিক কর্মদক্ষতা মূল্যায়ন সভায় এ পুরষ্কার প্রদান করেন ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদীন। এসময় সার্জেন্ট মোহাম্মদ আলী বাদশাকে সেরা সার্জেন্ট হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও সার্জেন্ট নাসরুল্লাহ ভুঁইয়া, কনস্টেবল মোহাম্মদ রুহুল আমিন সরকার, কনস্টেবল গাজী মোহাম্মদ ওমর ফারুক ও কনস্টেবল মো. জাহাঙ্গীর আলমকে আথিক অনুদান প্রদান করা হয়।
উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদীন পূর্বদেশকে বলেন, যারা কষ্ট করে ডিউটি করেছেন তাদেরকে আমরা মূল্যায়ন করার চেষ্টা করেছি। এতে তাদের মধ্যে কর্ম উদ্দীপনা তৈরি হবে এবং ভবিষ্যতে আরও ভালভাবে দায়িত্ব পালন করার মানসিকতা তৈরি করবে। ট্রাফিক উত্তর বিভাগের নিজস্ব কল্যাণ তহবিল হতে কনস্টেবল ও অফিসারদের মাঝে নিজ পরিবারের চিকিৎসা বাবদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
তিনি আরও বলেন, শুধু আজকে নয়, আমি ইতোপূর্বেও ট্রাফিক সদস্যদেরকে বিভিন্নভাবে পুরষ্কার ও নগদ অর্থ প্রদান করে এসেছি। সামনেও এভাবে মূল্যায়ন করা হবে।