দ্রব্যমূল্য বৃদ্ধি করে যুদ্ধ ঘোষণা করেছে সরকার : বক্কর

13

চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, বিগত ৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে যায়নি বলে বর্তমান সরকার জনগণকে শক্রপক্ষ মনে করে। এই কারণে জনগণের বিরুদ্ধে তাদের প্রতিহিংসা হিংস্র রূপ ধারণ করেছে। জনগণের কাছে জবাবদিহি করতে হয় না বলেই জনমতকে উপেক্ষা করে সকল পণ্যের মূল্য অস্বাভাবিক হারে বৃদ্ধি করেছে। ইফতারের সময় খেজুরের পরিবর্তে বরই খাওয়ার পরামর্শ দিয়ে সরকারের মন্ত্রীরা রোজাদার মানুষের সঙ্গে মশকরা করছেন। দ্রব্যমূল্য বৃদ্ধি করে জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে সরকার।
তিনি ১৬ মার্চ দুপুরে দক্ষিণ পতেঙ্গা মিজান মার্কেট এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ৪১নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড বিএনপির সেহরি ও ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শফিউল আলমের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক জিয়াউর রহমানের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য দেন মহানগর বিএনপির যুগ্ম আহব্বায়ক মোহাম্মদ মিয়া ভোলা। বিশেষ অতিথি ছিলেন আমীর খসরু মাহমুদ চৌধুরীর ছেলে ইসরাফিল খসরু। বক্তব্য দেন মহানগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম, পতেঙ্গা থানা বিএনপির সহ সভাপতি মো. ইউছুপ, আবু সিদ্দিক, যুগ্ম সম্পাদক মনির উদ্দিন, জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা, সহ সভাপতি জসিম উদ্দীন মিল্কী, ইকবাল হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান, আলী ওসমান মিন্টু, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, কাজী জিয়া উদ্দিন সোহেল, মো. হোসেন রানা, মঞ্জুর ইসলাম লিটন, নিজাম উদ্দিন, জাহিদ, জুয়েল, ইকবাল, নঈম উদ্দিন, শাহিনুর, ওসমান, মামুনুর রশীদ লিটন, মো. মূসা, ইকবাল, শান্ত, জসিম উদ্দিন, মো. আলম প্রমুখ। বিজ্ঞপ্তি