দোয়া ও মিলাদ মাহফিল

13


পাহাড়তলী ওয়ার্ড আ.লীগ
পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিনের শ্রদ্ধেয় মাতা ফাতেমা জোহরা বেগম’র সুস্থতা কামনায় ২১ জানুয়ারী বাদ আসর আম বাগানস্থ ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাকলিয়া থানা আ.লীগ
বাকলিয়া থানা আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, চট্টগ্রাম সিটি কর্পোরেশন সাবেক সফল মেয়র আ জ ম নাছির উদ্দীন’র পরম শ্রদ্ধেয়া মমতাময়ী মা মোছাম্মৎ ফাতেমা-তুজ-জোহরা বেগমের রোগমুক্তি কামনা করে ২১ জানুয়ারী বাদ মাগরিব মিয়া খান নগরস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল বাকলিয়া থানা আওয়ামী লীগের আহŸায়ক হাজী ছিদ্দিক আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মোনাজাত করেন গোলাম কাদের মসজিদের পেশ ইমাম মাওলানা মোশাররফ হোসেন।

উত্তর পাহাড়তলী আ.লীগ
উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সফল সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিনের শ্রদ্ধেয় মাতা ফাতেমা জোহরা বেগম’র আশু রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আনিস চৌধুরী রাজন, মাস্টার এ.কে.এম আরিফুল ইসলাম, মোঃ ফারুক। অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কবল্যধাম আবাসিক এলাকাস্থ কে বøক বাইণুন নুর জামে মসজিদের ইমাম মাওলানা আরিফ বিল্লাহ। অনুষ্ঠানে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেুাকর্মীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি