দেশের যে কোনো দুর্যোগ সংকটে পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ : আমিন

12

লোহাগাড়া প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মাদ আমিনুল ইসলাম আমিন বলেছেন, আওয়ামী লীগ জনমুখী রাজনৈনিক দল। দেশের যে কোনো দুর্যোগ ও সংকটে আওয়ামী লীগ সব সময় অসহায় ও গরীব মানুষের পাশে দাঁড়িয়েছে। আর তাই গরীব-অসহায় মানুষেরা আওয়ামী লীগকে ভালোবাসেন। বর্তমানে বাংলাদেশে ৫০ লক্ষ পরিবার ওএমএসের মাধ্যমে খাদ্য সহায়তা, ১০ লক্ষ পরিবার ভিজিডি সুবিধা, এক লক্ষ পরিবার ন্যায্যমূল্যে নিত্যপণ্য ক্রয়ের সুবিধা পাচ্ছেন। এছাড়াও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে সারা দেশে আওয়ামী লীগের ইফতার পার্টির আয়োজনের অর্থ দিয়ে গরীব ও অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। গতকাল মঙ্গলবার বিকেল ৩ টায় সাতকানিয়ার বারদোনাস্থ তাঁর গ্রামের বাড়ির সম্মুখস্থ মাঠে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. প্রদীপ কুমার চৌধুরী, নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমদ মিয়া ও সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার ফোরক আহমদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান মুজিব, মাস্টার মো. মিয়া ফারুক, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, কার্যনির্বাহী সদস্য নুরুল হক, হারুনুর রশিদ রাসু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য নাজিম উদ্দিন, পদুয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আবচার আহমদ, সাতকানিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ঢালু, সাধারণ সম্পাদক নুর হোসাইন, লোহাগাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি আলী আহমদ, চরম্বা ইউনিয়ন সভাপতি মাস্টার শফিকুর রহমান, আমিরাবাদ ইউনিয়ন আহব্বায়ক সিরাজুল ইসলাম, যুগ্ম আহব্বায়ক কামাল উদ্দিন, দিদারুল আলম বাবুল, জামাল উদ্দিন, সাতকানিয়া ছাত্রলীগের সাবেক আহব্বায়ক এসএম আজিজ ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তোফাজ্জল হোসাইন চৌধুরী তুহিন প্রমুখ।
পরে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত তহবিল থেকে সাতকানিয়া-লোহাগাড়ার ৬ হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।