দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে ষড়যন্ত্র করছে একটি মহল : ভূমিমন্ত্রী

27

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, একসময় আমরা পাকিস্তানের পিছনে ছিলাম, এখন পাকিস্তান আমাদের পিছনে। তারপরও দেশের উন্নয়ন অগ্রযাত্রা থামিয়ে দিতে ষড়যন্ত্র করছে দেশবিরোধী একটি মহল। এখন মিথ্যা কথা বলে কোনো লাভ নাই। দেশের উন্নতি হয়েছে সেটা শিকার করতে হবে, কারণ এটি দৃশ্যমান এবং জনগণ এর সুফল ভোগ করছে।
গত ৭ ডিসেম্বর দুপুরে চট্টগ্রামের ইঞ্জিনিয়ার্স ইস্টিটিউটে চট্টগ্রাম সমিতি-ঢাকা আয়োজিত অসচ্ছল ব্যক্তির মাঝে ভ্যানগাড়ি ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চট্টগ্রাম সমিতি, ঢাকা এর সভাপতি জয়নুল আবেদীন জামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক নির্বাচন কমিশনার ও চট্টগ্রাম সমিতি ঢাকার সাবেক সভাপতি মোহাম্মদ আবদুল মোবারক, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম। অনুষ্ঠানে চট্টগ্রাম সমিতি, ঢাকার পক্ষ থেকে ৭০ জনকে ভ্যান গাড়ি এবং ১০৫ জন ব্যক্তির মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।
সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মাসেতু, মেট্রোরেল ও বঙ্গবন্ধু টানেলসহ দেশের চলমান প্রকল্পগুলো দেশের যাতায়াত ব্যবস্থাকে অনেক দূর এগিয়ে নিয়েছে এবং এটি আরো এগিয়ে যাবে। বাংলাদেশ এখন দক্ষিণ এশিয়ার মধ্যে রোল মডেল। কিন্তু নির্বাচনের সময় আসলে দেশবিরোধী একটি মহল দেশের উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে মিথ্যাচারের রাজনীতি শুরু করে।
অনুষ্ঠানে মন্ত্রী দূর-দূরান্ত থেকে ভ্যানগাড়ি ও সে­লাই মেশিন নিতে আসা অসচ্ছল ব্যক্তির মাঝে ভ্যানগাড়ি ও সেলাই মেশিন তুলে দেন। বিজ্ঞপ্তি