দৃষ্টিনন্দন নগরী গড়তে নৌকায় ভোট দিন

22

 

নগরীর পূর্ব মাদারবাড়ি ও ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে গণসংযোগকালে সৌহার্দ্যপূর্ণ ও দৃষ্টিনন্দন চট্টগ্রাম মহানগর গড়ার প্রত্যয় ব্যক্ত করে নৌকা প্রতীকে ভোট চাইলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। গতকাল বৃহস্পতিবার গণসংযোগকালে বিভিন্ন পথসভায় দেওয়া বক্তব্যে তিনি এ কথা বলেন। বক্তব্যে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র দেশ ও চট্টগ্রামে অভাবনীয় উন্নয়নের চিত্র ভোটারদের উদ্দেশ্যে তুলে ধরেন।
তিনি বলেন, চট্টগ্রামে নাগরিক সেবার মানোন্নয়নে অনেক কিছুই করার রয়েছে। করোনায় আমরা সকলেই বুঝতে পেরেছি, আমাদের স্বাস্থ্য সেবার মান ও পরিধি বাড়ানো প্রয়োজন। মেয়র নির্বাচিত হয়ে আমি নগরীর ৪১টি ওয়ার্ডের প্রত্যেকটিতে আধুনিক সুবিধাসম্পন্ন বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও মাতৃসদন হাসপাতাল গড়ে তুলতে চাই। সামাজিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমাদের কাজ করতে হবে। আমাদের সন্তানরা যাতে বিপথে না যায়, যাতে সুস্বাস্থ্য ও সুস্থ মানসিকতা নিয়ে বিকশিত হতে পারে তার ব্যবস্থা করতে হবে। এ জন্য আমি নগরীতে পর্যাপ্ত খেলার মাঠ, বিনোদন কেন্দ্র ও সাংস্কৃতিক চর্চার ক্ষেত্র গড়ে তুলতে চাই। নগরীর যে সমস্ত রাস্তা ও গলিতে আলোর স্বল্পতা রয়েছে সেখানে পর্যাপ্ত আলোকায়নের ব্যবস্থা করতে চাই। নারী ও যুব স¤প্রদায়কে দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে কর্পোরেশনের পক্ষ থেকে আরো অধিক হারে প্রকল্প নিতে চাই। আউউসোর্সিং এ দক্ষতা অর্জনে প্রশিক্ষণের ব্যবস্থা করতে চাই। বন্দর নগরী চট্টগ্রামে তথ্য প্রযুক্তির উন্নয়নে সরকারের সাফল্যের সমস্ত সুবিধা অগ্রাধিকার ভিত্তিতে প্রাপ্তি নিশ্চিত করতে চাই। আবহমান কাল ধরে চট্টগ্রামের মানুষ যে স¤প্রীতির সাথে বসবাস করে আসছে তা আরো সুদৃঢ় করতে চাই।
ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে গণসংযোগে রেজউল করিমের সাথে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, কার্যনির্বাহী ও নগর বাইশ মহল্লার সভাপতি মো. ইউসুফ সদ্দার, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার মজুমদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, আওয়ামী লীগ নতো মো. ফারুক, কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিন, মহলিা কাউন্সিলর প্রার্থী লুৎফুন্নেসা দোভাষ বেবী, পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে সভাপতি জহির আমহদ চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন ইবনে আহমদ, কাউন্সিলর পদপ্রার্থী আতাউল্লা চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি