দুর্বার অন্দোলনে সরকারের পতন ঘটানো হবে

7

নাজিরহাট প্রতিনিধি

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সরোয়ার আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার গুম-খুনের রাজনীতিতে বিশ্বাসী। খেলা শুরু হয়েছে, খেলা চলবে। হাসিনা সরকারের পতন না হওয়া পর্যন্ত জনগণকে সাথে নিয়ে এ দুর্বার আন্দোলন চলবে।
তিনি বলেন, পুলিশ ও সরকার দলীয় কর্মীদের বাধা উপেক্ষা করে চট্টগ্রাম বিভাগীয় মহাসমাবেশে মানুষের ঢল নেমেছিল। চট্টগ্রাম থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন আর সেই চট্টগ্রামের মহাসমাবেশ থেকে হাসিনা সরকারের পতন আন্দোলন শুরু হয়েছে।
গত ১৩ অক্টোবর সন্ধ্যায় ফটিকছড়ির নাজিরহাটে চট্টগ্রামে সমাবেশ পরবর্তী সংবাদ সম্মেলনে বিএনপি নেতা সরোয়ার আলমগীর আরো বলেন, মহাসমাবেশে না যাওয়ার জন্য আমার বাসভবনে পুলিশ হানা দিয়েছিল। নেতা কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করেছে। আমি স্বৈরাচারী হাসিনা সরকারের এসব কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি নেতা নাজিম উদ্দিন শাহীন, মুনসুর আলম চৌধুরী, খালেদ বাবুল, জয়নাল আবেদিন, মো. আলোউদ্দান চৌধুরী, আজম খান, মোশারাফুল আনোয়ার অভি, জাহেদ মেম্বার, জিয়াউল হাসনাত ফরহাদ, মোজাহারুল ইকবাল লাভলু, মো.আবছার, মো. ইব্রাহিম, ফটিকছড়ি উপজেলা ছাত্রদলের আহবায়ক মহিন উদ্দিন, আবু মুনসুর মাহাফুজ, মোজাম্মেল হোসেন অভি, নজিবুল করিম প্রমুখ।