দুই শতাধিক রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স ইস্যু

17

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জন্মশতবার্ষিকী’ উপলক্ষে বিশেষ সেবা সপ্তাহ পালন করছে বিআরটিএ চট্টগ্রাম। গত ২৮ ফেব্রূয়ারি থেকে শুরু হওয়া এই সেবা সপ্তাহ চলে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত। এতে দুই শতাধিক গাড়ির রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স ইস্যু করে সংস্থাটি।
বিআরটিএ সূত্রে জানা গেছে, গত এক সপ্তাহে চট্টগ্রাম মেট্রো সার্কেলে পরিবহন রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে ২২৯টি আর মেট্রো ও জেলাতে শিক্ষানবীশ লাইসেন্স নিবন্ধন হয়েছে ১০০টি ।
জানা গেছে গতকাল বৃহস্পতিবার সেবা সপ্তাহ উপলক্ষে সারাদেশে বিআরটিএ’র সকল অফিসে নানা ধরনের সেবা দেওয়া হয়েছে। বিআরটিএ চট্টগ্রাম সার্কেলে সেবা নিতে আসা গ্রাহকদের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে। ওয়ান স্টপ মোটরসাইকেল রেজিস্ট্রেশন অনলাইনে ড্রাইভিং লাইসেন্স লার্নার এবং ফিটনেসসহ সকল কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে বিআরটিএ’র কর্মকর্তা-কর্মচারীদের যৌথ প্রচেষ্টায় বিআরটিএর সেবা নিতে আসা গ্রাহকগণ সন্তুষ্টি প্রকাশ করেন। এছাড়া বিআরটিএ’র অফিসিয়াল ওয়েবসাইটে (https://bsp.brta.gov.bd/) সেবাগ্রহীতাদেরকে নিবন্ধন করে দেয়া হয়। গত এক সপ্তাহে ৩৫ জন নিবন্ধন করেছেন।
বিশেষ সেবা কার্যক্রমে উপস্থিত চট্টগ্রাম বিআরটিএ’র সহকারী রাজস্ব কর্মকর্তা বরুণ কুমার বিশ্বাস পূর্বদেশকে জানান, আমাদের সেবা শুধু সাতদিনের জন্য নয়। আমরা উন্নত সেবা প্রদানের জন্য সর্বদা প্রস্তুত রয়েছি। ভবিষ্যতেও প্রস্তুত থাকবো। আমরা চাই গ্রাহকদের হয়রানিমুক্ত সেবা প্রদান করতে।