দুই ভাই দুই দলের কাউন্সিলর প্রার্থী হামলার অভিযোগ

33

 

নগরের ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুরুল আলম মিয়ার নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে। তার ভাই, বিএনপির প্রার্থী ইয়াছিন চৌধুরী আশু এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আজিজুর রহমানের সমর্থকরা যৌথভাবে এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ। তবে তারা এ অভিযোগ অস্বীকার করেছেন।
গতকাল রবিবার সন্ধ্যায় প্রার্থীর স্ত্রী, নারী সমর্থকরা প্রচারণা চালানোর সময় অতর্কিত হামলা চালানো হয়। নুরুল আলম মিয়ার অভিযোগ, দক্ষিণ বাকলিয়া হাজি মনছুর আলী রোডের নির্বাচনী কার্যালয়ে এ হামলায় নারীসহ ছয়জন আহত হয়েছেন।
তারা হলেন- নুর আয়শা (৪০), ইশরাত জাহান (৪৫), হামিদা বেগম (৩০), রোজী আকতার (২২), কোহিনুর আকতার (৪৫) ও মো. মুরাদ (২৫)। এ হামলায় ২০ থেকে ২৫ জন অংশ নেন। তারা অফিসে ঢুকে নৌকার পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলেছেন। অফিসের চেয়ারসহ বিভিন্ন আসবাবপত্র ভেঙে ফেলেছেন। খবর বাংলানিউজের
এ ঘটনায় থানায় মামলা দায়ের করবেন জানিয়ে নুরুল আলম বলেন, আমরা আট ভাইয়ের মধ্যে ৭ জন আওয়ামী লীগ করি। শুধু একজন বিএনপি করে। এখন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সঙ্গে মিলে হামলা চালাল।
ইয়াছিন চৌধুরী আশু বলেন, আমরা কি হামলা করার মতো অবস্থা আছে? পোস্টার পর্যন্ত টাঙাতে পারছি না। আমি টানা তিনবার কাউন্সিলর নির্বাচিত হয়েছি। এবারও সুষ্ঠু নির্বাচন হলে, ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারলে আমি জিতব ইনশাআল্লাহ।