দুই অভিযানে ১৭ যানবাহনকে জরিমানা

1

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চেয়ারম্যানের নির্দেশনায় দুর্ঘটনা কমাতে সারা দেশের মতো চট্টগ্রামের সড়কেও অভিযান চালিয়েছে বিআরটিএ’র কর্মকর্তারা। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শিকলবাহা ক্রসিং ও চট্টগ্রাম-কাপ্তাই আঞ্চলিক সড়কের রাউজান এলাকায় পৃথক দুটি টিমের অভিযানে ১৭ যানবাহনকে ২২ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। এসময় ৮টি যানবাহন জব্দ করে ড্যাম্পিংয়ে পাঠানো হয়। গতকাল সোমবার দিনব্যাপী এ অভিযান পরিচালনা করা হয়।
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শিকলবাহা ক্রসিং এলাকায় অভিযানের নেতৃত্ব দেন বিআরটিএ চট্টগ্রাম বিভাগের নির্বাহী ম্যাজিস্ট্রেট (আদালত-১২) মিশকাতুল তামান্না। এ সময় উপস্থিত ছিলেন বিআরটিএ’র চট্টমেট্রো-১ সার্কেলের মোটরযান পরিদর্শক মো. ফাহাদ শিকদার, সার্বিকভাবে সহযোগিতা করেন জেলা পুলিশ চট্টগ্রাম ও হাইওয়ে পুলিশ।
অন্যদিকে চট্টগ্রাম-কাপ্তাই আঞ্চলিক সড়কের রাউজান এলাকায় অভিযানের নেতৃত্ব দেন রাউজান উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রিদুয়ানুল ইসলাম। উপস্থিত ছিলেন বিআরটিএ চট্টগ্রাম জেলা সার্কেলের মোটরযান পরিদর্শক মো. আলাউদ্দিন, সার্বিকভাবে সহযোগিতা করেন জেলা পুলিশ চট্টগ্রাম ও হাইওয়ে পুলিশ।