দীঘিনালায় ৬ জনকে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান

19

দীঘিনালা প্রতিনিধি

আর্তমানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ি দীঘিনালা জোনের দি বেবী টাইগার ৪ বেঙ্গল এর পক্ষ থেকে ৬ জন অসহায় ব্যক্তিকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার(১৯ জানুয়ারি) সাড়ে ১২ টায় দীঘিনালা জোন সদরে ৬ জনের হাতে আর্থিক সহযোগিতা তুলে দেন দীঘিনালা জোনের জোন কমান্ডার লেঃ রুমন পারভেজ। এসময় উপস্থিত ছিলেন জোনাল স্টাফ অফিসার মেজর নাহিদ হাসান, ক্যাপ্টেন মোঃ মুস্তাফিজুর রহমান ও ক্যাপ্টেন এম. এ. মোমেন শিহাব প্রমুখ।
আর্থিক সহায়তা বিতরণ কালে জোন কমান্ডার লেঃ কর্নেল রুমন পারভেজ বলেন, দীঘিনালা জোনের পক্ষ থেকে এলাকার সকল স¤প্রদায়ের মাঝে শিক্ষা, চিকিৎসা, পারিবারিক অসচ্ছলতা নিরসনে ও দারিদ্র্য বিমোচনে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মেরুং ইউনিয়নের কালাচাঁদ মহাজনপাড়া এলাকার প্রিয়া দেওয়ান (২০) এর মা তোতো বালা চাকমা বলেন, প্রিয়ার বাবা ৭ বছর আগে লিভার ক্যান্সার ও য²ায় বিনা চিকিৎসায় মারা যায়। আমার মেয়ে এবার ইন্টার পাশ করেছে, অনেক দিন হলো কিডনি পাথর ধরা পড়ছে, টাকার অভাবে চিকিৎসা করাতে পারছিনা। জোনে আমার মেয়ের কিডনি পাথর অপারেশন জন্য আর্থিক সহায়তা প্রদান করেছে। দীঘিনালা ইউনিয়নের আয়রন চাকমার ছেলের প্যারালাইজড রোগের চিকিৎসা, মেরুং ইউনিয়ন এর তোতা বালা চাকমার মেয়ের কিডনি পাথর অপারেশন, আব্দুল বারেককে পারিবারিক ব্যয়ভার বহনে জন্য, শেফালি বেগমের ছেলের থ্যালাসেমিয়া রোগের, ফারুক হাওলাদারকে অগ্নিকাÐে ক্ষতিগ্রস্ত ঘর মেরামত ও মো. রফিকুল ইসলামকে পারিবারিক ব্যয়ভার বহনের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।