দীঘিনালায় আগুনে পুড়েছে বসতঘর

12

দীঘিনালা প্রতিনিধি

খাগড়াছড়ির দীঘিনালার মেরুং ইউনিয়নের রশিক নগর বটতলী এলাকার মো. রফিকুল ইসলাম (২৭) নামের এক ব্যক্তির বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে হঠাৎ আগুন জ্বলতে দেখে লোকজন তৎক্ষণাৎ দীঘিনালা ফায়ার সার্ভিস স্টেশনে ফোন করলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়। দীঘিনালা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মী বাহিনী ও এলাকার লোকজন আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।
রফিকের ছোট ভাই মো. জফিকুল ইসলাম বলেন, আমার ভাই খাগড়াছড়িতে ছিল। বাড়িতে যখন আগুন লেগেছে তখন বাসায় কেউ ছিলো না। ঘরে সোলার প্যানেল ছাড়া বিদ্যুৎ সংযোগ নেই। বাড়িতে দুই দিন ধরে চুলায় রান্না হয় না। কেউ ক্ষতি করার উদ্দেশ্য নিয়ে আমার বড় ভাইয়ের ঘরে আগুন লাগিয়ে দিয়েছে। আমার ভাইয়ের বসত বাড়ির টিনের ঘরটি পুরোটাই পুড়ে গেছে। ঘরের আসবাবপত্রসহ জিনিসপত্র কিছুই বের করা যায়নি, সব পুড়ে ছাই হয়ে গেছে।
দীঘিনালা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মো. নুর নবী জানান, আগুনের সূত্রপাত সম্পর্কে সঠিক তথ্য জানা যায়নি। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি।
মেরুং ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদক মাহমুদা বেগম লাকী অগ্নিকাÐে ক্ষতিগ্রস্ত মো. রফিকুল ইসলামের পরিবারকে আর্থিক সহযোগিতা ও ত্রাণ সামগ্রী প্রদান করেন।