দাঁড়িয়ে থাকা ট্রাকের নীচে ঢুকে প্রাইভেট কারের ধাক্কা

15

সীতাকুন্ড প্রতিনিধি

সীতকুন্ডে মহাসড়কে দাঁড়ানো একটি ট্রাককে পিছন থেকে একটি প্রাইভেট কার ধাক্কা দিলে প্রাইভেটকার চালক মোঃ ফোরকান উদ্দিন (৪২) ঘটনাস্থলেই মারা যান। একই ঘটনায় আহত হয়েছে প্রাইভেট কারের তিন আরোহী। আহতরা হচ্ছেন- মোঃ শহিদুল্লাহ (৫৫), জাহানারা বেগম(৪৫) ও আরাফাত হোসেন(২২)। তারা সকলেই নোয়াখালী বেগমগঞ্জের বাসিন্দা।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টার সময় উপজেলার বাড়বকুন্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ফোরকান চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানার জালাল আহম্মদের পুত্র।
সীতাকুন্ড ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপজেলার বাড়বকুন্ড বাজারের কাছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পার্কিং করে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। ঢাকা থেকে ছেড়ে আসা অপর একটি দ্রুতগতির প্রাইভেট কার দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা দিয়ে ট্রাকের ভেতর ঢুকে যায়। এ সময় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন প্রাইভেটকার চালক ফোরকান। আহত হন প্রাইভেটকারে থাকা তিন জন আরোহী। খবর পেয়ে তাৎক্ষণিক সীতাকুন্ড ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে জানতে চাইলে সীতাকুন্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোঃ নুরুল আলম দুলাল বলেন, শুক্রবার ভোরে বাড়বকুন্ড এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পিছন থেকে একটি প্রাইভেট কার ধাক্কা দিলে কারটি ট্রাকের ভেতর দুমড়েমুচড়ে যায়। এবং ঘটনাস্থলে কার চালকের মৃত্যু হয়। একই ঘটনায় আহত হন প্রাইভেটকারে থাকা তিনজন আরোহী। উদ্ধার পরবর্তী নিহতের লাশ বার আউলিয়া হাইওয়ে থানার কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।