দরপত্র দলিল তৈরির কাজ ৬ মাসের মধ্যে

25

নিজস্ব প্রতিবেদক
বে-টার্মিনালের পরার্মশক প্রতিষ্ঠান ব্রেক ওয়াটার ও এক্সেস চ্যানেল ড্রেজিং কার্যক্রমের ডিজাইন, ড্রয়িং, প্রাক্কলন ও দরপত্র দলিল তৈরির কাজ ছয় মাসের মধ্যে শেষ করা হবে। গতকাল বুধবার চট্টগ্রাম বন্দরের বোর্ড রুমে পরামর্শক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি সই অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।
Selection of International Consultancy Firm for a detailed Engineering Design of Breakwater for Bay Terminal and assess the actual volume of Capital Dredging including necessary studies following latest International Standard কাজের পরামর্শক প্রতিষ্ঠান নিয়োগের লক্ষ্যে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ও আন্তর্জাতিক পরামর্শক প্রতিষ্ঠান Sellhorn Ingenieurgesellschaft mbH, Germany and AQUA Consultant & Associates Ltd. & KS Consultants Ltd, Bangladesh এর মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।
এ সময় চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহান, বন্দরের সদস্য, Sellhorn Ingenieurgesellschaft mbH এর প্রতিনিধি Manfred Voss, KS Consultants এর ব্যবস্থাপনা পরিচালক মো. হাফিজুর রহমান এবং বন্দরের বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।