‘তারেক সেলিমের মতো নেতারাই জাতির সম্পদ’

8

 

৩১নং আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য ও সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের স্মরণসভা ২৫ জানুয়ারি সন্ধ্যায় নগরীর সদরঘাটস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ৩১নং আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতালেব চৌধুরীর সভাপতিত্বে ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক শফিউল আজমের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন এবং পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শিক্ষা ও মানববিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল, সদস্য জামশেদুল আলম চৌধুরী, মহানগর আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহŸায়ক মাহবুবুল হক সুমন, কাউন্সিলর আব্দুস সালাম মাসুম, কাউন্সিলর নিলু নাগ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নুরুল আকবর মো. ইব্রাহিম, মরহুম তারেক সোলেমান সেলিমের ভাই তারেক ইফতেখার ইফু, আওয়ামী লীগ নেতা ডা. সজীব তালুকদার, যুবলীগ নেতা শাহনেওয়াজ রাজীব, যুবলীগ নেতা রিমন চক্রবর্তী, বাপ্পি দেব বর্মন।
স্মরণসভায় বক্তারা বলেন, মরহুম তারেক সোলেমান সেলিম একজন নিবেদিতপ্রাণ রাজনৈতিক, আদর্শিক ব্যক্তিত্ব ছিলেন। দলীয় আদর্শ থেকে কখনো বিচ্যুত হননি তিনি। তার মাঝে বড় নেতা হওয়ার সকল গুণাবলী ছিল। কারণ তিনি কর্মী ও জনবান্ধব ছিলেন। তিনি শিশু-কিশোর সংগঠন খেলাঘরের সংগঠক ছিলেন। স্বৈরাচারবিরোধী আন্দোলনে ছাত্রলীগ নেতা হিসেবে সরব ছিলেন। তাঁর এই রাজনৈতিক চেতনার উত্তাপ ও তেজ আমৃত্যু দীপ্ত ছিলো। তারেক সোলায়মানের মত তেজী ও কমিটেড নেতা-কর্মীরাই দল ও জাতির সম্পদ।
এসময় উপস্থিত ছিলেন শওকত হোসেইন, কাউন্সিলর নাজমুল হক ডিউক, রুহুল আমিন তপন, মো. ইসহাক, মিজানুর রহমান মিজান, মকসুদুল আলম বাবুল, আবদুর রহমান বাহার, মাইনুদ্দীন মানু, নুরুল কবির, স্বপন ভট্টাচার্য, জয়নাল আবেদীন, ফজল হক, আব্দুল মতিন, পম্পি দাশ, সৈয়দ মো. আসিফ, সাবের আহামদ শওকত ওসমান মুন্না, কাঞ্চন চৌধুরী, রঞ্জন চৌধুরী, লিটন মহাজন, মো. সোলেমান, মোরশেদুর রহমান, সোহেল আলম হিরু, আব্দুল হাবিব বাপ্পি, আমীর হোসেন, কফিল উদ্দিন আরমান, দিপেন দাশ রুমেল, মো. সাজিদ প্রমুখ। বিজ্ঞপ্তি