তারা রেস্টুরেন্টে ছবি তুলে ফেসবুকে দিয়ে বলে আমরা মিটিং করেছি

33

রাঙ্গুনিয়া প্রতিনিধি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, ‘সাধারণ মানুষের পাশে বিএনপিকে পাওয়া যায় না। বিএনপি শহরের রেস্টুরেন্টে কিংবা কাপ্তাই গিয়ে ছবি তুলে ফেসবুকে ছবি দিয়ে বলে আমরা মিটিং করেছি। অথচ সাধারণ মানুষের পাশে তাদের পাওয়া যায় না। তাদের করোনা, বন্যা কিংবা নানা দুর্যোগ-দুর্বিপাকেও পাওয়া যায় না। কিন্তু ভোট আসলে ভাজ করা পায়জামা-পাঞ্জাবি পড়ে এসে বড় বড় কথা বলবে। তাদের জিজ্ঞেস করবেন, দুর্যোগ-দুর্বিপাকে তারা কেন আসেনি। আওয়ামী লীগ গ্রামের অলিগলিতে যে পাকা রাস্তা করেছে তার গর্তটুকু ভরাট করতে পারবে কিনা জিজ্ঞেস করবেন।’ গতকাল বৃহস্পতিবার দুপুরে রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলি ইউনিয়নের স্থানীয় মাঠে উপকারভোগী সমাবেশে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে মন্ত্রী এসব কথা বলেন।
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইদ্রিছ আজগরের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, ইলিয়াছ কাঞ্চন চৌধুরী, শেখর বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হারুন সওদাগর, সাধারণ সম্পাদক জালাল উদ্দীন প্রমুখ।
ড. হাছান মাহমুদ আরো বলেন, ‘১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার নানা ধরনের ভাতা চালু করেছে। যা আগের কোন সরকার করেনি। এখন প্রতিটি ইউনিয়নের হাজার হাজার মানুষ ভাতা পাচ্ছে।এর বাইরেও ভিজিডি, ভিজিএফ, ফ্যামেলি কার্ডসহ নানা সুবিধা চালু করেছে। নৌকা মার্কার সরকার এই ভাতাগুলো দিচ্ছে। শেখ হাসিনা যদি ক্ষমতায় না আসে, তবে এসব ভাতা বন্ধ হয়ে যাবে। বিএনপি কিংবা অন্য কোনো সরকার আসলে এসব ভাতা বন্ধ করে আর দেবে না। যে সরকার চাল, ডাল, তেল, চিনি, ভাতা দেয়, সেই সরকার ভোটটিও পাবে আশা করি।’