তারা দুইজনের কাছে ২৮টি চোরাই মোবাইল

15

নিজস্ব প্রতিবেদক

নগরীর কোতোয়ালী থানার স্টেশন রোড ও তামাককুন্ডি লেনের হাসিনা টাওয়ার থেকে ২৮টি চোরাই মোবাইলসহ চোরাই মোবাইল ক্রয়-বিক্রয় চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল সোমবার বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর। গ্রেপ্তারকৃতরা হলেন আব্দুর রহিম ও মিজানুর রহমান রিপন।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর বলেন, স্টেশন রোডের সাত নম্বর বাস পার্কিং এলাকায় এক ব্যক্তি চোরাই মোবাইল ক্রয়-বিক্রয়ের জন্য অপেক্ষা করেছে এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্দুর রহিমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজতে থাকা ৫টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল উদ্ধার করা হয়।জিজ্ঞাসাবাদে রহিম জানায়, বিভিন্ন মোবাইল চোরদের কাছ থেকে কম দামে ক্রয় করে মিজানুর রহমান রিপনের কাছে বেশি দামে বিক্রি করা হয়।
তিনি আরও জানান, তামাককুন্ডিলেন হাসিনা টাওয়ার রুবাইয়া ট্রেডার্স নামক দোকান থেকে মিজানুর রহমান রিপনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজতে থাকা ২৩টি চোরাই বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল উদ্ধার করা হয়। গ্রেপ্তার দুইজনের বিরুদ্ধে একটি করে মামলা রয়েছে।