তরকারির স্বাদ নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া করে মৃত্যুর স্বাদ নিল যুবক

3

সীতাকুন্ড প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুন্ডে গলায় ফাঁস দিয়ে তানজিরুল ইসলাম তামিম (২৬) নামে আরো এক যুবক আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার ভোর রাতে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের খাদেম পাড়া গ্রামে একটি ভাড়ার ঘরে এ ঘটনা ঘটেছে। নিহত যুবক সন্ধীপ জেলার মাইটভাঙ্গার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আবদুল বাতেনের বাড়ির মো. দেলোয়ার হোসেনের ছেলে।
তামিম তার স্ত্রীসহ ভাটিয়ারী ইউনিয়নের খাদেম পাড়া গ্রামের চৌধুরীর ভাড়া ঘরে ভাড়ায় থাকতেন।
জানা যায়, উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের খাদেম পাড়া গ্রামে চৌধুরীর ভাড়া ঘরে গত বৃহস্পতিবার রাতে রানা করা তরকারির স্বাদ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে স্ত্রীর অজান্তে রান্না ঘরের কাঠের আড়ালের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তামিম। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে সীতাকুন্ড থানার এসআই শামীউল রহমান লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।
সীতাকুন্ড মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আবু সাঈদ বলেন, মাদামবিবিরহাট খাদেম পাড়া গ্রামে চৌধুরীর ভাড়া ঘরে তামিম নামে এক যুবক আত্মহত্যা করেছেন। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। কি কারণে আত্মহত্যা করেছে আমরা বিষয়টি তদন্ত করছি’।