ডিভোর্সের প্রতিশোধ নিতে যা করলেন সাবেক স্বামী

3

নিজস্ব প্রতিবেদক

প্রাক্তন স্ত্রীর ব্যক্তিগত ও অন্তরঙ্গ ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। নগরীর লালখান বাজার এলাকা থেকে গত বুধবার আরাফাত হোসেন (২৩) নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। মামলার পর তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাব- ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান, নিজের প্রকৃত পরিচয় গোপন রেখে ২০২০ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্কে জড়ান আরাফাত। তিন মাস পর ওই ছাত্রীকে বিয়ের জন্য চাপ দেন তিনি। মেয়েটি তার পরিবারকে না জানিয়ে ওই বছরের সেপ্টেম্বরে আরাফাতকে বিয়ে করেন। বিয়ের পর বেকার আরাফাত চকবাজার খালপাড় আবাসিক এলাকায় বাসা ভাড়া নেন। ওই সময় স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন ছবি তিনি কৌশলে মোবাইলে ধারণ করতেন।
ভুক্তভোগী ওই শিক্ষার্থীর দাবি, আরাফাত বেকার ও মাদকাসক্ত ছিলেন। বিভিন্ন সময়ে টাকার জন্য তার উপর শারিরীক নির্যাতন করেছেন। মায়ের অসুখের কথা বলে এক সময় মেয়েটি তার পরিবারের কাছে ফিরে যায় এবং বিয়ের কথা জানায়। সবকিছু নিশ্চিত হওয়ার পর কিছুদিন আগে আরাফাতকে তালাক দেন তিনি। এতে ক্ষুব্ধ হয়ে আরাফাত অন্তরঙ্গ মুহূর্তের সেইসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এ বিষয়ে র‌্যাব ৭-এর কার্যালয়ে ভুক্তভোগী মেয়েটি অভিযোগ জানানোর পর আরাফাতকে গ্রেপ্তার করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার পর আদালতের নির্দেশে আরাফাতকে বৃহস্পতিবার কারাগারে পাঠানো হয়েছে।