ডা. মাহফুজুর রহমানের নেতৃত্বে সিআরবি রক্ষা মঞ্চ গঠিত

62

 

সিআরবি ধংস করে ইউনাইটেড হাসপাতাল করার বিরুদ্ধে গড়ে ওঠা আন্দোলনকে বেগবান করার লক্ষে গত ২৯ জুলাই সিআরবি শহীদ আবদুর রব কলোনিতে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ গবেষক ডা. মাহফুজুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে সিআরবি রক্ষার চলমান আন্দোলনকে বেগবান করার লক্ষ্যে ডা. মাহফুজুর রহমানকে সমন্বয়ক করে ১০১ সদস্য বিশিষ্ট ‘সিআরবি রক্ষা মঞ্চ’ গঠন করা হয়।
সভায় মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমেদ, রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা রাজা মিঞা, শ্রমিকনেতা ছিদ্দিকুল ইসলাম, রেল শ্রমিক নেতা রিজওয়ানুর রহমান খান, অধ্যাপক মো. আমিরউদ্দিন, স্বপন মজুমদারকে সহ সমন্বয়ক নির্বাচিত করা হয়। এ মঞ্চের অন্য সদস্যরা হলেন- রাজনীতিবিদ হাসান মারুফ রুমী, অপু দাশ গুপ্ত, এডভোকেট আমির আব্বাস তাপু, মহিনউদ্দিন, শফি উদ্দিন কবির আবিদ, আল কাদেরি জয়, সাবেক কাউন্সিলর জান্নাতুল ফেরদাউস পপি, সিআরবি রক্ষা আন্দোলনের প্রতিনিধি রিতু পরভি, সাংস্কৃতিক সংগঠক ইন্দ্রানী সোমা, রিজোওয়ান রাজন, মেজবাহ চৌধুরী, উন্নয়ন সংগঠক সোহাইল উদদোজা, শিশু কিশোর সংগঠক মো. ইলিয়াস, নারীনেত্রী নুরুন নেসা মুন্নী, আসমা আক্তার, শ্রমিকনেতা জাহেদুন্নবী কনক, সত্যজিৎ বিশ্বাস, এসএম নুরুল ইসলাম, কামাল উদ্দিন, আইনজীবী বিশুময় দেব, প্রকৌশলী সিঞ্চন ভৌমিক, শিক্ষক নাসিমা আক্তার, ধ্রুবজ্যোতি হোড়, রাজনীতিবিদ শহীদ শিমুল, নাসির জোশি, ছাত্রনেতা দীপা মজুমদার, রায়হান উদ্দিন, এনী চৌধুরী, সাইফুর রহমান খান, শ্রীধাম কুমার শীল, রিপা মজুমদার, মিশু দে, শাহীন, পুষ্পিতা নাথ, এলাকাবাসীর প্রতিনিধি শান্তনু দাশ, তামান্না বিনতে আজাদ, মো. জিয়াউল হক, রানা দাশ, সন্তোষ দাশ, শিমুল দাশ, সৌমেন দাশ, পরিমল দাশ, মো. ইসমাইল, সাইক্লিস্ট সংগঠক রক্তবীজ অর্ক, পাঠাগার সংগঠক ইনজাম প্রমুখ।
প্রাকৃতিক দুর্যোগের কারণে আন্দোলনকারী বিভিন্ন সংগঠন ও ব্যক্তি যারা সভায় উপস্থিত থাকতে পারেননি, তাদের যুক্ত করে সিআরবি রক্ষা মঞ্চ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। সভা থেকে ৬ আগস্ট বিকাল সাড়ে তিনটায় সিআরবিতে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি