ডায়ালাইসিস সেন্টার স্থাপনে লংকাবাংলা ফাউন্ডেশনের অনুদান

13

স¤প্রতি উত্তরা সংলগ্ন আহ্ছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে লংকাবাংলা ফাউন্ডেশন কর্তৃক একটি অনুদান প্রদান বিষয়ক সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা খাজা শাহরিয়ার এবং আহ্ছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল এর চেয়ারম্যান কাজী রফিকুল আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. কামরুজ্জামান চৌধুরী উপস্থিত ছিলেন।
লংকাবাংলা ফাউন্ডেশনের উদ্যোগে এবং আহ্ছানিয়া মিশন ক্যান্সার ও জেনারেল হাসপাতাল এর সহযোগিতায় কিডনি রোগের চিকিৎসার্থে হাসপাতালটিতে একটি আধুনিক মানসম্পন্ন ডায়ালাইসিস সেন্টার স্থাপন করা হবে এবং স্থাপনা প্রতিষ্ঠাপনের যাবতীয় আর্থিক সহায়তা প্রদান করবে লংকাবাংলা ফাউন্ডেশন। চুক্তি স্বাক্ষরের প্রেক্ষিতে এই ডায়ালাইসিস সেন্টার প্রতিষ্ঠায় লংকাবাংলা ফাউন্ডেশন হাসপাতালটিকে সর্বমোট ১ কোটি ২৯ লক্ষ টাকা অনুদান প্রদান করবে। অনুষ্ঠানে বাংলাদেশে কিডনি রোগের যাবতীয় উন্নত চিকিৎসা এবং ডায়ালাইসিস সেন্টার স্থাপন ও ব্যবস্থাপনা নিয়ে উভয় প্রতিষ্ঠানের প্রধানরা আলোচনা করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের কামরুল ইসলাম, ট্রেজারী ও ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন ডিভিশন প্রধান; মোস্তফা কামাল, এফসিএ, বোর্ড সেক্রেটারিয়েট ও রেগুলেটরি অ্যাফেয়ার্স প্রধান; মোহাম্মদ হাফিজ আল আহাদ, মানবসম্পদ ডিভিশন প্রধান; মুহাম্মদ হাবিব হায়দার, জেনারেল এন্ড ইনফ্রাস্ট্রাকচার ডিভিশন প্রধান; মো. রাজিউদ্দিন, ব্র্যান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশনস প্রধান এবং আহ্ছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের মো. ইফতেখারুল ইসলাম, অ্যাডমিন ও মানবসম্পদ পরিচালক; আর্কিটেক্ট কাজী শামীমা শারমিন, প্ল্যানিং ও ডেভেলপমেন্ট পরিচালক ও আনিসুল কবির জাসির, সেক্রেটারি, ঢাকা আহ্ছানিয়া মিশন ইউএসএ সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি