ডবলমুরিং থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

9

 

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু সহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে ডবলমুরিং থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ থানা স্বেচ্ছাসেবক দল নেতা দেলোয়ার হোসেন জনির নেতৃত্বে অনুষ্ঠিত হয়। সমাবেশে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল নেতা জাহাঙ্গীর আলম, তানজুল ইসলাম রিন্টু, আশিকুর রহমান বকুল, জাহাঙ্গীর হোসেন, মো. সোলেমান, মো. জিয়া, আমানত উল্লাহ সানি, নুর হোসেন, মো. কাদের প্রমুখ।
সভাপতির বক্তব্যে দেলোয়ার হোসেন জনি বলেন, গুরুতর অসুস্থ হওয়া সত্তে¡ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশ যেতে বাধা দিয়ে সরকার মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে।
দেশ ও দেশের জনগণের জন্য তিনি দীর্ঘ রাজনৈতিক জীবন জনগণের জন্য ব্যয় করেছেন। জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে গিয়ে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে তিনি বন্দি জীবন অতিবাহিত করছেন। অবিলম্বে তাকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর জোর দাবি জানাই। চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু সহ নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে। অবিলম্বে নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দিতে হবে। বিজ্ঞপ্তি