ঠিকাদার হত্যা মামলায় প্রধান আসামি বহিষ্কৃত যুবলীগ নেতা

11

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে বিআরটিসি বাসের দরপত্র পাওয়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে ব্যবসায়িক অংশীদাররা এলোপাতাড়ি কুপিয়ে নৃশংসভাবে ঠিকাদার আবদুল হামিদ রুবেল হত্যার ঘটনায় থানায় হত্যা মামলা রুজু করেছে নিহতের পরিবার। গতকাল মঙ্গলবার বিকেলে নিহত রুবেলের মা আনোয়ারা বেগম বাদী হয়ে উক্ত হত্যা মামলাটি দায়ের করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম।
নিহত রুবেল উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইসহাক কোম্পানির বাড়ির মৃত আব্দুল কাদেরের পুত্র। তিনি দুই পুত্র এবং দুই কন্যা সন্তানের জনক। বিআরটিসির বাস দরপত্রের মাধ্যমে নিয়ে তিনি পরিবহন ব্যবসা করতেন।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ঠিকাদারী নিয়ে দ্বন্দ্বের মীমাংসার কথা বলে গত শুক্রবার রাতে রুবেলকে ঘর থেকে ডেকে নিয়ে ঠিকাদার নৃশংসভাবে হত্যার ঘটনায় নিহতের মা অভিযুক্ত বন্দর নগরীর জালালাবাদ শ্রমিকলীগের বহিষ্কৃত সভাপতি দিদারুল আলমকে (৪০) প্রধান আসামি করে হত্যা মামলাটি দায়ের করে। এতে আরও সাতজনকে আসামি করা হয়েছে। অন্য আসামিরা হলেন প্রধান আসামির ছোট ভাই মাসুদ আলম (৩৬), মো. রোকন (৩৩), নুরুল আবছার (৩৫), মো. শামীম (৩৫), আবুর কাসেম (৩৭), আলী আকবর (৪৯) ও মো. শাহাজান (৫৭)। তাছাড়া ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
নিহত রুবেলের মা আনোয়ারা বেগম জানান, ঘটনার চারদিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তাই পরিবারের সদস্যদের নিয়ে আমি বেশ আতংকে আছি।