টেকনাফে মাদক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করল প্রতিপক্ষ

3

টেকনাফ প্রতিনিধি

টেকনাফে নুরুল হক ভুট্টো নামে এক মাদক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এছাড়া কুপিয়ে তার দেহ থেকে পা বিচ্ছিন্ন করে ফেলা হয়। গতকাল রবিবার সন্ধ্যায় টেকনাফ জালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভুট্টো ওই এলাকার এজাহার মিয়ার ছেলে বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, ইয়াবা নিয়ে বিরোধের জের ধরে ইউপি কার্যালয়ে বিচার হয়। এরপর বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ একরাম বাহিনীর লোকজন গতিরোধ করে ভুট্টোর ওপর হামলা করে। হামলাকারীরা তাকে কুপিয়ে দেহ থেকে ডান পা বিচ্ছিন্ন করে ফেলে। পরে রাত সাড়ে ৮ টার দিকে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
ভুট্টোর ভাই ইউপি মেম্বার এনামুল হক জানান, ইউপি নির্বাচনের শত্রæতার জের ধরে এনামকে না পেয়ে চাচাতো ভাই ভুট্টোকে দা-কিরিচ দিয়ে নির্দয়ভাবে কুপিয়ে হত্যা করা হয়।
টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, ভুট্টো ও একরামের মধ্যে দীর্ঘদিন ধরে মাদকের লেনদেন নিয়ে বিরোধ ছিল। এর জেরে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এরপর রবিবার বাড়ি যাওয়ার পথে ভুট্টোর পথ আটকায় প্রতিপক্ষ একরাম ও তার সহযোগীরা। এক পর্যায়ে ভুট্টোকে উপর্যুপরি কুপিয়ে দেহ থেকে ডান পা বিচ্ছিন্ন করে ফেলা হয়। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়।