টেকনাফে গুলিতে নিহত লোহাগাড়ার যুবকের দাফন

27

টেকনাফে দুর্বৃত্তের গুলিতে নিহত যুবক সাজ্জাদ হোসেন ইমরানের (১৮) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৬টায় জানাজা নামাজ শেষে লোহাগাড়ার পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।
নিহতের চাচা মোহাম্মদুল হক জানান, নিহত সাজ্জাদ লোহাগাড়া উপজেলার পশ্চিম আমিরাবাদের মাস্টারপাড়া গ্রামের মোহাম্মদ কালামের পুত্র। সে চট্টগ্রাম কলেজের প্রথম বর্ষের ছাত্র। গত শুক্রবার সকালে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া সৈকত এলাকা থেকে অজ্ঞাত মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুক্রবার রাতে পরিবারের লোকজন নিহতের মরদেহটি সনাক্ত করেন।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন সৈকত এলাকা থেকে ওই যুবকের গুলিবিদ্ধ মৃতদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে গুলির চিহ্ন পাওয়া গেছে। ইয়াবার চালান পাচারের সময় দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ওই যুবক নিহত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।
নিহতের পারিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার কক্সবাজারে বেড়াতে যাবে বলে বাড়ি থেকে বের হয় ইমরান। শুক্রবার সকালে টেকনাফের বাহারছড়ার সাগর উপকূলীয় নোয়াখালী পাড়া থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবারের লোকজনের দাবি, তাকে কেউ হত্যা করে ফেলে রেখে গেছে। এ বিষয়ে তারা মামলা করবেন বলেও জানিয়েছেন।