টি কে গ্রুপ ও পার্কভিউ হসপিটালের সমঝোতা চুক্তি স্বাক্ষর

24

দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান টি কে গ্রুপ ও পার্কভিউ হসপিটাল এর সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান পার্কভিউ হসপিটালের বোর্ড রুমে ১৫ অক্টোবর সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। টি কে গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডিজিএম, এইচ আর এন্ড এডমিন সৈয়দ জহির উদ্দিন মোহাম্মদ বাবর, সিনিয়র ম্যানেজার এইচআর এন্ড এডমিন জনাব কাইয়ুম খান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, এইচ আর এন্ড এডমিন তাহমিদ মকসুদ নিজাম, হেড অফ সেলস মোহাম্মদ নাজমুল হোসাইন, হেড অফ সেলস মোহাম্মদ শফিকুল ইসলাম, সেলস ম্যানেজার ইফতেখার শাহেদ, এ এস এম মো. জাহিদুল ইসলাম, নাফি বিন রিয়াজ, মো. জাহিদুল ইসলাম, মো. আশিকুল ইসলাম, সুব্রত বড়ুয়া।
টি কে প্রতিনিধি দলের প্রধান জহির উদ্দিন মাহমুদ বাবর বলেন, পার্কভিউ হসপিটাল চিকিৎসা সেবায় যে সুনাম অর্জন করেছে তার অংশীদার হতে পারে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। আশা করছি টি কে এবং পার্কভিউ হসপিটালের মধ্যে এ সম্পর্ক ভবিষ্যতে আরো জোরদার হবে।
পার্কভিউ হসপিটাল এর ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম বলেন, গুণগত মানের চিকিৎসা সেবা প্রদানের জন্য আমরা সকল ইউরোপিয়ান আধুনিক মেশিন পার্কভিউ হসপিটালে স্থাপন করেছি এবংbehind the machine বা টেকনিক্যাল সাপোর্ট স্টাফদের দক্ষতাকেও শতভাগ সম্পূর্ণরূপে নিশ্চিত করেছি। স্বনামধন্য শিল্প গ্রুপ টি কে গ্রুপের সাথে একীভূত হতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি।
অনুষ্ঠানে পার্কভিউ হসপিটাল এর পক্ষ থেকে ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম, মেডিকেল ডাইরেক্টর (ল্যাব সার্ভিস) ডা. আহামদ রহিম, জি এম জিয়াউর রহমান শরীফ, সি এফ ও মো. মামুন, ডিজিএম মো. হুমায়ুন কবীর, হেড অফ মার্কেটিং জাহেদুল ইসলাম, এসিস্ট্যান্ট ম্যানেজার-অডিট মো. জহির, এডমিন অফিসার সরফুদ্দীন আহমেদ, এডমিন অফিসার মো. আব্দুল্লাহ আল হাসনাইন, মার্কেটিং অফিসার মো. আব্দুস সোবহান, মার্কেটিং অফিসার মো. দিদারুল ইসলাম, মার্কেটিং অফিসার মো. জহির উদ্দিন, মার্কেটিং অফিসার মো. মশিউর রহমান, মার্কেটিং অফিসার মো. সালমান বিন ফারুক প্রমুখ। এই কর্পোরেট সমঝোতা স্মারক চুক্তি অনুযায়ী টি কে গ্রুপকে পার্কভিউ হসপিটাল এর পক্ষ থেকে বিশেষ ডিসকাউন্ট সুবিধা প্রদান করা হবে। বিজ্ঞপ্তি