টানা ৫ম জয়ে চট্টগ্রাম প্রিমিয়ার লিগে ট্রফির সুবাস পাচ্ছে শতদল

10

 

দীর্ঘদিন চট্টগ্রাম প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগে খেলার পর গত মওসুমে প্রথম বিভাগে খেলতে হয়েছিল শতদল ক্লাবকে। কিন্তু সেবার চ্যাম্পিয়ন হয়ে এক মওসুম পরই আবার প্রিমিয়ারে খেলার যোগ্যতা অর্জন করে স্টেডিয়াম পাড়ার দাপুটে সংগঠনটি। আর প্রিমিয়ারে প্রত্যাবর্তনেই বাজিমাৎ করে জাহাঙ্গীর-আলমগীরদের শতদল।
তবে দুর্ভাগ্য তাদের- প্রথম দু’ম্যাচে প্রাধান্য বিস্তার করে খেলেও খেলার ধারার বিপক্ষে গোল হজম করে চ্যাম্পিয়ন ব্রাদার্স ও বন্দরের বিরুদ্ধে সমান ব্যবধান ১-২ গোলে হার মানে। ৩য় ম্যাচে কাস্টমসকে দুমড়ে মুষড়ে ৬-১ গোলে হারালেও ৪র্থ ম্যাচে আবার হারে উদয়নের কাছে ০-১ গোলে। এরপর অন্য এক শতদল। দলের মূল কান্ডারি শাহাবুদ্দিন মো. জাহাঙ্গীর, কোচ মোমিনুল হক খোকন, টিম ম্যানেজার সাইফুল ইসলাম ও লিটন বড়ুয়া, কর্মকর্তা আকতার মিয়া, নাজিম উদ্দিন, আবদুল মোমেন বাবু, সাইফুল ইসলাম বা অসীম দেওয়ানজি পিন্টুরা কি মন্ত্র দিয়েছে জানা না গেলেও শতদলকে আর কেউ ধরে রাখতে পারেনি। জিয়ন কাঠির ছোঁয়ায় বদলে যাওয়া শতদল এরপর একে একে বিসিআইসি (৪-২), কোয়ালিটি (২-০), মোহামেডান ব্লুজ (৩-০), সিটি কর্পোরেশন (১-০) ও মুক্তিযোদ্ধাকে (২-১) হারিয়ে ১৮ পয়েন্ট নিয়ে অন্তত একটি প্রিমিয়ার লিগ ট্রফি (চ্যাম্পিয়ন বা রানার্স আপ) জয়ের লড়াইয়ে নিজেদের শামিল রেখেছে।
জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগে নিজেদের শেষ খেলায় গতকাল শতদল ২-১ গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে পরাজিত করে। বিজয়ী দলের নিপু ও সুমন ইসলাম এবং মুক্তিযোদ্ধার হাসান গোল করেন। ৯ খেলায় ৬টি জয় এবং ৩টিতে পরাজিত হয় তারা।
মুক্তিযোদ্ধা ৯ খেলা শেষে ১০ পয়েন্ট পেয়েছে। গতকালের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের সারুয়ার জাহান নিপু। তার হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মো. শাহজাদা আলম।
আজকের খেলা: মাদারবাড়ী উদয়ন সংঘ বনাম বি.সি.আই.সি ক্রীড়া সংসদ (১.১৫ টা) এবং চ.ব.ক ক্রীড়া সমিতি বনাম চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজ (৩.১৫ টা)।