জ্ঞান অর্জনের মাধ্যমে সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠতে হবে

19

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ধর্মীয় শিক্ষার মাধ্যমে নতুন প্রজন্ম ও সমাজকে আধ্যাত্মিক এবং মানবিক চেতনাবোধে উদ্বুদ্ধ করতে হবে। প্রকৃত ধর্মীয় শিক্ষার মধ্য দিয়ে নতুন প্রজন্মকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। বুধবার সকালে অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরনী ও ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মেয়র এসব কথা বলেন।
অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক সৈয়দ রফিকুল আনোয়ার এর সভাপতিত্বে মিলাদ মাহফিলে নাসিরাবাদ হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক মো শাহজাহান, সহসভাপতি মো ইদ্রীস, অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবদুল মান্নান ফেরদৌস, সদস্য শামীম আফরিন মুক্তি, স্কুল পরিচালনা কমিটির সদস্য মো. শাহ আলম, আলাউদ্দিন আলম, স্থপতি রতন মন্ডল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিলি বড়ুয়া, সহকারী শিক্ষক মো. এহসানুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
মেয়র বিদ্যালয়ের পিইএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের প্রতি শুভ কামনা ব্যক্ত করে বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। শারীরিকভাবে সুস্থ থাকতে হলে নিয়মনীতি অনুসরণ করে যথাসময়ে খাদ্য গ্রহণ করা উচিত। পড়ালেখার পাশাপাশি স্বাস্থ্যের প্রতিও যতœবান হতে হবে। শিক্ষার্থীদের জ্ঞান অর্জনের মাধ্যমে নিজেকে একজন সত্যিকারের মানুষ হিসেবে গড়ে তোলার জন্য আহŸান জানান মেয়র। অনুষ্ঠান শেষে দেশ, জাতি ও বিদ্যালয় শিক্ষার্থীদের কল্যাণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত করেন হাফেজ মাওলানা মুহাম্মদ নুরুল আমীন আনোয়ারী। বিজ্ঞপ্তি