জেসিআই কক্সবাজার ইউনিটের অভিষেক ও শপথ গ্রহণ

12

 

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) এর প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট বলেছেন, পুরুষের অলংকার হচ্ছে যোগ্যতা, দক্ষতা ও নেতৃত্বগুণ। জেসিআই সদস্যদের এসব গুণে গুণান্বিত করার জন্য বদ্ধপরিকর। সংগঠনে যুক্ত হলে নানাভাবে এসব গুণ অর্জন করা যায়। ৩১ মার্চ জেসিআই- কক্সবাজার ইউনিটের অভিষেক, চেইন হস্তান্তর ও শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। তিনি বলেন, আমাদের দেশে উচ্চতর ডিগ্রি সবাই চাকরি চায়। কেউ ব্যবসায়ি বা উদ্যোক্তা হতে চায় না। একারণে অনেক ক্ষেত্রে আমাদের অগ্রযাত্রা আটকে আছে। এই চাকরির ধ্যান-ধারণা বেরিয়ে আসতে হবে। পড়ালেখা করে বের হয়ে নিজেকে উদ্যোক্তা হিসেবে তৈরি করতে হবে। উদ্যোক্তা হয়ে দেশে লাখ লাখ মানুষের কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। এসময় সাংসদ কমল জেসিআই এর প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট ও তার প্রতিষ্ঠিত ‘নগদ’কে উদাহরণ হিসেবে উপস্থাপন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেসিআই ন্যাশনাল কমিটির ভাইস প্রেসিডেন্ট কামরুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট সাইফউদ্দৌল্লাহ, সেক্রেটারি জেনারেল জিয়াউল হক, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো.মুজিবুল ইসলাম।
অনুষ্ঠানে জেসিআই কক্সবাজার এর প্রেসিডেন্ট আবু ফারহানকে শপথ পড়ান ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট।
বোর্ড সদস্যদের পড়ান আবু ফারহান। একই সাথে তাকে চেইন হস্তান্তর করেন ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট ও সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন-এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহসার সাগর, ভাইস প্রেসিডেন্ট শেখ আশিকুজ্জামান ও তাহসীন লুৎফুর, লোকাল ট্রেইনিং কমিশনার আমজাদ মাহমুদ, জেনারেল লিগ্যাল কাউন্সিল হুমায়ন কবির রুবেল, ট্রেজারার ফয়সাল সিদ্দিকী এবং মনোয়ার জিসান নাজিম উদ্দিন আহমেদ ও আরিফুর রহমান ডিরেক্টর হিসেবে মনোনীত হয়েছেন। অনুষ্ঠানে ২০১৩ সাল থেকে জেসিআই’র সাবেক প্রেসিডেন্টদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।