জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে কলেজ শিক্ষক সমিতির সভা

8

লালদিঘির পাড় চট্টগ্রাম জেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে বুধবার বিকাল ৫টায় কলেজ শিক্ষক সমিতি চট্টগ্রাম জেলা ও মহানগর নেতৃবৃন্দ চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান ও সৌজন্য সাক্ষাত করেন।
এটিএম পেয়ারুল ইসলাম বলেন, বর্তমান সরকার শিক্ষকদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। কোনো আন্দোলন ছাড়া শিক্ষকদের অনেক দাবি আওয়ামী লীগ সরকার পূরণ করেছে। অবকাঠামো উন্নয়ন যেমন জরুরি তার চেয়ে বেশি জরুরি শিক্ষার পরিবেশ তৈরি করা। সেই পরিবেশ শুধু ইট-কাঠ-বালুর অবকাঠামো বা প্রযুক্তি দিয়ে হবে না। শিক্ষকের মনে যদি প্রশান্তি থাকে, শিক্ষকের মনে যদি উৎসাহ থাকে তাহলে শিক্ষার পরিবেশ যথার্থ হয়ে উঠবে। তিনি আরও বলেন, শিক্ষার্থী কত নম্বর পেল, শুধু সেই নম্বর দিয়ে যেন তার মান বিচার করতে না যাই। সে আসলে কতটা শিখলো, সে কতটা মূল্যবোধ সম্পন্ন মানুষ হলো সেটি বিবেচ্য বিষয়।
এসময় উপস্থিত ছিলেন কলেজ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপক আবু তাহের চৌধুরী, আ ন ম সরওয়ার আলম, সৈয়দ উদ্দিন আহমদ, মো. আবু তৈয়ব, সুকুমার দত্ত, আবু মোহাম্মদ, আব্দুল মালেক, হোসেন শহীদ অহিদুল আলম, উত্তম কুমার সরকার, মো. নুরুল আমীন, রেজাউল করিম সিদ্দিকী, একিউএম সাইফুল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি