জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

14

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের রোয়াংছড়িতে উনুমং মার্মা (৪৫) নামে জেএসএসের এক কর্মীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় রোয়াংছড়ির তারাছা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত উনুমং মার্মা একই ইউনিয়নের তালুকদার পাড়ার গংজক মার্মার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, উনুমং মার্মা তারাছা ইউনিয়নের নোয়াপাড়ার একটি দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় হঠাৎ করে ১০-১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ এসে তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে সন্ত্রাসীরা লাশটি নিয়ে যায়। উনুমং মার্মা জেএসএস এর সক্রিয় সদস্য বলে জানা গেছে।
তারাছা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার উচিমং মার্মা জানান, স্থানীয় একটি দোকানে চা খাওয়ার সময় এশটি সন্ত্রাসী গ্রæপ এসে উনুমং মার্মাকে গুলি করে। পরে উনুমং মার্মার লাশ তারা নিয়ে গেছে। এসময় স্থানীয় দুইজন জুমচাষীকেও তারা নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের নোয়াপাড়ায় জেএসএস’র এক কর্মীকে গুলি করে হত্যার খবর পেয়েছি। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। লাশ উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।