‘জুলুম নির্যাতন থেকে বাঁচতে সরকার পতনের বিকল্প নেই’

10

কারাবন্দী ছাত্রদল নেতার বাসায় মীর হেলাল

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, বিএনপি মিডিয়া সেল ও আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল বলেছেন, জুলুমবাজ আওয়ামী সরকারের দুর্নীতি ও লুটপাটে দেশ আজ অর্থনৈতিকভাবে পঙ্গু হয়ে পড়েছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দেশে নীরব দুর্ভিক্ষ বিরাজ করছে। গ্রেফতার নির্যাতনের চরম সীমা লঙ্ঘন করে সরকার জনগণকে দমিয়ে রাখার ব্যর্থ চেষ্টায় লিপ্ত। সরকারের পতন ও তত্ত¡াবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনসহ ১০দফা দাবিতে জনগণ ঐক্যবদ্ধ। জুলুম নির্যাতন থেকে বাঁচতে সরকার পতনের বিকল্প নেই। ১২ জানুয়ারি সন্ধ্যায় কারাবন্দী চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহŸায়ক সাইফুল আলম এর বাসায় তার পরিবারের খোঁজখবর নিতে গিয়ে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
এছাড়াও মীর হেলাল নেতৃবৃন্দকে নিয়ে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহŸায়ক তারিকুল ইসলাম তানবীরের পিতা কেন্দ্রীয় শ্রমিক দলের উপদেষ্টা মরহুম শামশুল আলমের কবর জিয়ারত করেন ও তার পরিবারের খোঁজখবর নিতে বাসায় যান।
এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবদল সভাপতি মোশারফ হোসেন দিপ্তী, দক্ষিণ জেলা বিএনপি নেতা মিসকাত চৌধুরী পাপ্পা, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক আকবর আলী, ছাত্রদল সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত আহবায়ক আসিফ চৌধুরী লিমন, সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন, যুগ্ম আহবায়ক আরিফুর রহমান, সাব্বির আহমেদ, খন্দকার রাজিবুল হক বাপ্পি, নুর নবী মহররম, চবি ছাত্রদলের সাবেক সহ সভাপতি আলাউদ্দিন মহসিন, বন্দর থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. ইয়াছিন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য এনামুল হক, আব্বাস উদ্দিন, উত্তর জেলা যুবদল নেতা জিএম সাইফুল সহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি