জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

43

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের উদ্যোগে বরিশালের উজিরপুরে কে. ও নুরানী মাদ্রাসা প্রাঙ্গণে কয়েক শতাধিক দরিদ্র, সুবিধাবঞ্চিত ও দুস্থ পরিবারের মাঝে গত বুধবার শীতবস্ত্র বিতরণ করা হয়।
মোহাম্মদ আবদুল আজিজ হওলাদারের সভাতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বড়কোটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট শহিদুল ইসলাম (মৃধা), উদ্বোধনী বক্তব্য প্রদান করেন দারিদ্র্য বিমোচন পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ইসলাম সাম্য, মৈত্রী, ঐক্য, ভ্রাতৃত্ব, ত্যাগ-তিতিক্ষা, দানশীলতা, উদারতা ও মানবসেবার ধর্ম। অসহায় মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করাকে ইসলামে সর্বাধিক গুরুত্ব প্রদান করা হয়েছে আর শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট প্রান্তিক অভাবী চাষীদের সার ও বীজ বিতরণ, দায়গ্রস্থ কন্যার বিবাহে সহায়তা, ঝড়ে পড়া শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো, গৃহনির্মাণে সহায়তা, দৃষ্টি প্রতিবন্ধিদের শিক্ষা সামগ্রী প্রদান, ক্ষুদ্র ব্যবসায়ী ও নারীদের স্বাবলম্বী করে মানবসেবার যে দৃষ্টান্ত স্থাপন করে চলেছে তা অতুলনীয়,অনুসরণীয় ও প্রশংসনীয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভবানীপুর হাজী তাহের উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যাপক মনিরুল জামান মন্টু, মোহাম্মদ ফারুক মেম্বার, মোহাম্মদ নজরুল সিকদার, দারিদ্র্য বিমোচন পরিচালনা পর্ষদের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছের, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভন, চেরাগী, মোহাম্মদ শফিকুর রহমান, মিরাজ ইসলাম ও মোহাম্মদ ঈমাম ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি