জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ সম্পন্ন প্লে-অফে অবিশ্বাস্য বাজে খেললো শতদল হালি গোলে জিতে রানার্স আপ ব্রাদার্স

6

ক্রীড়া প্রতিবেদক

মাদারবাড়ি উদয়ন সংঘ চ্যাম্পিয়ন হয়ে ট্রফি ঘরে তুলে নিয়েছে গত ১৩ অক্টোবর। তবে রানার্স আপ এর লড়াইয়ে শতদল ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন সমান (১৮) পয়েন্ট লাভ করায় অমীমাংসিত থাকে। গতকাল প্লে-অফ ম্যাচের মাধ্যমে রানার্স আপ নির্ধারণের ব্যবস্থা করা হয়। আর এ ম্যাচে গত লিগের চ্যাম্পিয়ন ব্রাদার্স ইউনিয়ন ৪-০ গোলে শতদল ক্লাবকে বিধ্বস্ত করে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। একতরফা প্রাধান্য বিস্তৃত এ ম্যাচে ব্রাদার্সের সাবিাবর, আশরাফ, রানা ও শফিক গোল করেন। তবে দুরপাল্লার শটে রানার গোলটি ছিল অসাধারণ। ব্রাদার্সের ফুটবলাররা এ ম্যাচে আরো ৩/৪টি গোলের সহজ সুযোগ নষ্ট করে। এ ছাড়াও দ্বিতীয়ার্ধে তাদেরকে গোল করায় ইচ্ছুক মনে হয়নি, অধিকাংশ সময় তারা অনুশীলনে চোর চোর খেলার মত দেখা গেছে। অপরদিকে লিগে অসাধারণ পারফর্ম করা শতদলকে গতকাল চেনা যায়নি। প্রতিপক্ষের সামনে তারেকে বেশ অসহায় মনে হয়েছে। তাদের খেলা দেখেই হয়তো হতাশ ক্লাব কর্ণধার সাহাবুদ্দিন মো. জাহাঙ্গীরকে মাঠে একবারের জন্যও আওয়াজ করতে দেখা যায়নি। শতদলের কোচ মোমিনুল হক খোকন বলেন, কোন অনুশীলন ছাড়াই অধিকাংশ খেলোয়াড় গতকাল সকালে এসেই মাঠে নেমে গিয়েছে যার ফলে তাদের ফিটনেস বলতে কিছুই ছিল না।
উল্লেখ্য, এবারের লিগের উদ্বোধনী ম্যাচেও শতদল এই ব্রাদার্সের কাছে হারলেও তাদেরকে নাকানি-চোবানি খাইয়েছিল। কিন্তু প্লে-অফ ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মজা নিতে আসা কয়েকশ’ দর্শক শতদলের এহেন অসহায় আত্মসমর্পন দেখে মন খারাপ করেই বাড়ি ফিরতে হয়েছে। প্লে-অফ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের খেলোয়াড় রানা।
খেলা শেষে রানার্স দলকে ট্রফি প্রদান করেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন। চট্টগ্রাম ফুটবল এসোসিয়েশনের সভাপতি এস এম শহিদুল ইসলাম এর সভাপতিত্বে এবং সিডিএফএ সাধারণ সম্পাদক আ.ন.ম ওয়াহিদ দুলাল এর সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি আলহাজ¦ দিদারুল আলম চৌধুরী, এ.কে.এম. এহসানুল হায়দার চৌধুরী (বাবুল) ও মো: হাফিজুর রহমান, সিডিএফএ সহ-সভাপতি নজরুল ইসলাম লেদু ও মোহাম্মদ তাহের উল আলম চৌধুরী স্বপন, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাব্দ্দুীন মো: জাহাঙ্গীর, সিডিএফএ কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান, সিজেকেএস নির্বাহী সদস্য আলহাজ¦ আবুল হাসেম, মো: দিদারুল আলম, নাসির মিঞা, মো: হারুন আল রশীদ, জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, সিডিএফএ নির্বাহী সদস্য কাজী জসিম উদ্দিন, আব্দুল হান্নান মিরন, সিজেকেএস কাউন্সিলর মাহমুদুর রহমান মাহবুব, আকতারুজ্জামান, মকসুদুর রহমান বুলবুল, রায়হান উদ্দিন রুবেল, আলী হাসান রাজু, আবু জাহেদ, আব্দুর রশিদ লোকমান, এম.এ মুছা বাবলু, সিডিএফএ কাউন্সিলর সালাহ উদ্দিন জাহেদ, সিডিএফএ যুগ্ম সম্পাদক ইয়াছির আরাফাতসহ খেলায় অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ।