জামালখান-মোহরায় ওয়ার্ড ছাত্রলীগের কমিটি

3

নিজস্ব প্রতিবেদক

মহানগর ছাত্রলীগের আওতাধীন জামালখান ও মোহরা ওয়ার্ড ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গতকাল নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ দুই কমিটি অনুমোদনের তথ্য জানানো হয়।
মোহরা ওয়ার্ডে মোস্তফা কামালকে আহব্বায়ক এবং সাগর দাস, মিনহাজ উদ্দিন জুমন, জয় দাশ, আমিনুল ইসলাম রোহান, ফয়সাল খান সিফাত, মামুনুর রশীদ মামুন এবং এস এম ওমর হাসানকে যুগ্ম আহব্বায়ক করে তিন মাসের জন্য আহব্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে আরও ৩৬ জনকে সদস্য করা হয়েছে।
অন্যদিকে জামালখান ওয়ার্ডে জুবায়ের আলম আশিককে সভাপতি ও শাহীন আলমকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে সহ-সভাপতি হয়েছেন, আবদুল নোমান, জয় কর্মকার, ওয়াসিফ মুন্না ও আরাফাত জাহেদ অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক অভি রায়, লায়লা সিকদার লিপি, অর্ণব মজুমদার ও জাবেদ আলম আলিফ। সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাদমান, হাবিবউল্লাহ ও শিবলু দাশ। দফতর সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক হিমাদ্রি বোস, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ছৌদেকিন খান, অর্থ সম্পাদক মুহিত আহমেদ এবং আবু মোহাম্মদ জোবায়েরকে ক্রীড়া বিষয়ক সম্পাদক করা হয়েছে।