জাতির পিতার আদর্শে অবিচল ছিলেন মহিউদ্দিন চৌধুরী : এমপি জাফর

19

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলমকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্মরণীয় দুটি ছবি উপহার হিসেবে হস্তান্তর করেছেন মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিডিএর বোর্ড সদস্য, তরুণ আওয়ামী লীগ নেতা এম আর আজিম। সংসদ সদস্য জাফর আলম নগরীতে এম আর আজিমের কার্যালয় পরিদর্শনে এলে ছবি দুটি তার হাতে তুলে দেওয়া হয়। জাতির পিতা ও চট্টলবীরের সংগ্রহে রাখার মতো দুটি ছবি পেয়ে সংসদ সদস্য জাফর আলম এম আর আজিমকে ধন্যবাদ জানান।
এ সময় সংসদ সদস্য জাফর আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের স্বাধীনতা এনে দিয়েছেন, এই দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা স্বপ্ন দেখেছিলেন। আর তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী ছিলেন জাতির পিতার আদর্শের লড়াকু সৈনিক, আজীবন তিনি জাতির পিতার আদর্শে অবিচল ছিলেন। জাতির পিতা ও মহিউদ্দিন চৌধুরী এই দুটি ছবি আজীবন সংগ্রহে রাখবো।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৌদি আরবের জেদ্দাস্থ বঙ্গবন্ধু পরিষদের নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আলী রেজা পিন্টু, সাবেক ছাত্রনেতা নাসির উদ্দিন নোবেল, মো. সেলিম উদ্দিনসহ নগর ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি