জমে উঠেছে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাস এর অডিশন রাউন্ড

6

লাইফস্টাইল বিউটি সেলুন হাবিব তাজকিরাজের উদ্যোগে দ্বিতীয়বারের মতো আয়োজিত মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাস এর অডিশন রাউন্ড গত ২২ ও ২৩ ফেব্রæয়ারি নগরীর উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। প্রায় ৩ হাজারেরও বেশি আবেদন থেকে স্ক্রিনিং রাউন্ড এর মাধ্যমে ৫০০ প্রতিযোগীকে অডিশন রাউন্ডের জন্য নির্বাচিত করা হয়। বৃহত্তর চট্টগ্রামের প্রতিযোগীদের ২ দিনব্যাপী অডিশন রাউন্ডে বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এছাড়া ঢাকা ও চট্টগ্রামের বাইরের জেলার প্রতিযোগীদের অডিশন অনুষ্ঠিত হবে ২৫ ফেব্রæয়ারি ঢাকার হোটেল শেরাটনে।
চট্টগ্রামের অডিশন রাউন্ডে প্রতিযোগীরা নিজেদের সৌন্দর্যের পাশাপাশি বিভিন্ন বিষয়ে বিচারকদের সামনে পারফর্মেন্স তুলে ধরেন। সে সাথে উত্তর দেন বিচারকদের বিভিন্ন প্রশ্নের। ২ দিনের অডিশন শেষে চট্টগ্রামে মোট ৭১ জন প্রতিযোগী ইয়েস কার্ড পেয়ে এলিমিনেশন রাউন্ড এর জন্য নির্বাচিত হয়েছেন।
চট্টগ্রাম অডিশন রাউন্ডের বিভিন্ন পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন কবি ও সাংবাদিক ওমর কায়সার, ব্যাংকার রাশেদুল আমিন রাশেদ, ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী, তামিমা সুলতানা, চিত্রশিল্পী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শায়লা শারমিন, সাংবাদিক আলমগীর অপু, নারী উদ্যোক্তা মানজুমা মোরশেদ, মডেল ও অভিনেতা খালেদ হোসেন সুজন। অডিশন রাউেন্ড উপস্থিত ছিলেন হাবিব তাজকিরাস এর চেয়ারম্যান রুম্মান আহমেদ, ওয়েসিস আউট ফিট এর কর্ণধার রায়হান খালেদ, খুলশি কনভেনশন সেন্তারের চেয়ারম্যান কাজি জয়নাল, এ ডবিøউ কমিউনিকেশন এর প্রতিষ্ঠাতা সাবের শাহ। মার্চ মাসের ১৬ তারিখ চট্টগ্রামের খুলশি কনভেনশন হলে মিস্টার এন্ডমিস হাবিব তাজকিরাজ- ২০২৩ এর চূড়ান্ত পর্ব বা গালা রাউন্ড অনুষ্ঠিতহবে এবং বিজয়ীদের মাথায় মুকুট তুলে দেওয়া হবে। এবারের আয়োজনে সহযোগিতায় থাকছে ওয়েসিস আউটফিট, ভেনু পার্টনার হিসেবে থাকছে খুলশি কনভেনশন হল, গালা রাউন্ডএ ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে ইভেন্টিভ চিটাগং, ব্র্যান্ডিং ও ডিজিটাল প্রোমোশন পার্টনার হিসেবে থাকছে এ ডবিøউ কমিউনিকেশন। বিজ্ঞপ্তি