জন্মাষ্টমী উৎসবে সহযোগিতা থাকবে : সিএমপি কমিশনার

41

আসন্ন ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে জন্মাষ্টমী উদ্যাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান এর মতবিনিময় সভা সোমবার বিকালে নগরীর দামপাড়া পুলিশ লাইনস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে সিএমপি কমিশনার বলেন, সনাতনী ধর্মালম্বীদের অন্যতম শ্রীশ্রী জন্মাষ্টমী উৎসব যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে উদ্যাপিত হয় সেজন্য আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে অতীতের ন্যায় এবারও সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি অনুষ্ঠান চলাকালে চট্টগ্রামের সকল নগরবাসী ও বিভিন্ন পেশাজীবীদের সহযোগিতা করার আহবান জানান। এছাড়া বর্ণাঢ্য মহাশোভাযাত্রায় অবাঞ্চিত কিছু পরিলক্ষিত হলে নিকটস্থ পোষাকধারী পুলিশকে তাৎক্ষণিক অবহিত করা সহ অনুষ্ঠানের ভাবগাম্ভীর্য ও শৃঙ্খলা বজায় রাখার জন্য পুলিশ কমিশনার সকলের সহযোগিতা কামনা করেন।
বক্তব্য রাখেন জন্মাষ্টমী উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও রাউজানের পৌর মেয়র দেবাশীষ পালিত, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. তপন কান্তি দাশ, অ্যাড. চন্দন তালুকদার, কার্যকরী সভাপতি ডা. মনোতোষ ধর, সাধারণ সম্পাদক বিমল কান্তি দে, সহ-সভাপতি ও মহাশোভাযাত্রার আহবায়ক অলক দাশ, সহ-সভাপতি মাইকেল দে, যুগ্ম-সম্পাদক লায়ন তপন কান্তি দাশ, প্রকৌশলী আশুতোষ দাশ, লায়ন রবি শংকর আচার্য্য, জন্মাষ্টমী উৎসব উদ্যাপন পরিষদের আহবায়ক ও দক্ষিণ জেলার সভাপতি বাবুল ঘোষ বাবুন, ডিসি ট্রাফিক (উত্তর) হারুন-উর-রশিদ হাযারি, ডিসি (পিওএম) হাসান মো. শওকত আলী, ডিসি (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, ডিসি (উত্তর) বিজয় বসাক, ডিসি (পশ্চিম) মো. ফারুক উল হক, ডিসি (বন্দর) মো. হামিদুল আলম, ডিসি ট্রাফিক (বন্দর) মো. তারেক আহম্মেদ, ডিসি (ডিবি-উত্তর) মো. মিজানুর রহমান, পরিষদের কেন্দ্রীয় কর্মকর্তা রতন আচার্য্য, আশীষ চৌধুরী, শিবু প্রসাদ দত্ত, এস প্রকাশ পাল, রতন রায়, প্রকৌশলী সুভাষ গুহ, ইঞ্জিনিয়ার সনজিত বৈদ্য, ডা. বিজন কান্তি নাথ প্রমুখ। এছাড়াও সভায় ডিজিএফআই, এনএসআই, সিটি কর্পোরেশন, র‌্যাব-৭, জেলা প্রশাসক, সিভিল সার্জন, পিডিবি, ওয়াসা’র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি